কাপাসিয়ায় মাদক, নারী শিশু নির্যাতন ও জঙ্গীবাদ বিরোধী ফুটবল টুর্ণামেন্ট

0
241
728×90 Banner

আসাদুল্লাহ মাসুম,কাপাসিয়া(গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কাপাসিয়া উপজেলায় জেলা পুলিশের আয়োজনে “মাদক, নারী শিশু নির্যাতন ও জঙ্গীবাদ বিরোধী ফুটবল টুর্ণামেন্ট-২০১৯” অনুষ্ঠিত হয়। খেলায় উপস্থিত সকলকে মাদক, নারী শিশু নির্যাতন ও জঙ্গীবাদ বিরোধী শপথ বাক্য পাঠ করান পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম। ২ সেপ্টেম্বর বিকালে সিংহশ্রী ইউনিয়ন উচ্চ বিদ্যালয় মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।
খেলায় প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন বঙ্গতাজ তাজউদ্দীন আহমদের কন্যা ও সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সিমিন হোসেন রিমি এমপি।
পুলিশ সুপার বলেন, দেশ থেকে মাদক, নারী নির্যাতন ও জঙ্গীবাদ নির্ম‚লে যুব সমাজকে কাজে লাগানোর উদ্যোগ বাস্তবায়ন করতে জেলার প্রতিটি থানার আওতাধীন বিভিন্ন পাড়া-মহল্লায় আয়োজন করা হয়েছে মাদক, নারী নির্যাতন ও জঙ্গীবাদবিরোধী ফুটবল টুর্ণামেন্ট। ফুটবল টুর্ণামেন্টের মধ্য দিয়ে যুব সমাজের মাধ্যমে মাদক, নারী নির্যাতন ও জঙ্গীবাদের বিরুদ্ধে সচেতনতা সৃষ্টি করতে হবে।
উপস্থিত ছিলেন কাপাসিয়া উপজেলা নির্বাহী অফিসার মোসা. ইসমত আরা, উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. আমানত হোসেন খান, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. রেজাউর রহমান লস্কর মিঠু, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাড. মাজহারুল ইসলাম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মিজানুর রহমান, কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলাম, ওসি তদন্ত রাজীব কুমার দাস, ইউপি চেয়ারম্যান আশরাফ উদ্দিন আল আমিন, ইউনিয়ন আ’লীগ সভাপতি শফিকুল ইসলাম কাইয়া, সাধারণ সম্পাদক মুজিবুর রহামান মিলন, উপজেলা যুবলীগ সভাপতি মাহবুব উদ্দিন আহম্মেদ সেলিম, মাসুদ মেহেদী প্রমূখ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here