কাপাসিয়ায় র‌্যাবের ক্রসফায়ারের হুমকি ও মিথ্যা জিডি প্রত্যাহারে মানববন্ধন

0
194
728×90 Banner

আসাদুল্লাহ মাসুম,কাপাসিয়া(গাজীপুর) প্রতিনিধি: কাপাসিয়ার লতাপাতা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি, সহসভাপতি ও বাজার মসজিদের ইমামের বিরুদ্ধে মসজিদের জমিসংক্রান্ত বিষয়ে র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তা দাবী করে ক্রসফায়ারের হুমকি, মিথ্যা জিডি প্রত্যাহার ও শাস্তির দাবীতে মানববন্ধন করেছে লতাপাতা বাজার ব্যবসায়ী সমিতি ও বাজার জামে মসজিদের মুসল্লীরা। ০৯ আগস্ট দুপুরে লতাপাতা বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
জানা যায়, লতাপাতা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মো. লুৎফুর রহমান প্রধান, সহসভাপতি মাসুম সিকদার ও বাজার মসজিদের ইমাম হাফেজ মো. হারুন অর রশিদ এর বিরুদ্ধে উত্তর খামের গ্রামের প্রবাসী সোলাইমান এর ছেলে উত্তরা র‌্যাব এ কর্মরত ইলিয়াস হোসেন মসজিদের জমিসংক্রান্ত বিষয়ে কাপাসিয়া থানায় মিথ্যা ও ষড়যন্ত্রমূলক সাধারণ ডায়েরি প্রত্যাহার ও শাস্তির দাবীতে বাজার ব্যবসায়ীরা ও বাজার মসজিদের মুসল্লীরা মানববন্ধন করে।
লুৎফুর রহমান বলেন, মসজিদের ছোট একটি ঘটনা কে কেন্দ্র করে মসজিদ ও বাজার সমিতি নিয়ে ষড়যন্ত্র করছে যা সম্পর্ণ মিথ্যা ও বানোয়াট। ইলিয়স বিভিন্ন সময় নানাভাবে র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তা দাবী করে ক্রসফায়ারের হুমকি দিচ্ছে।
বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মো. লুৎফুর রহমান প্রধানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সহ সভাপতি ফখরুল আলম সিকদার, ইউনিয়ন আ’লীগ নেতা মাহবুব আলম সিকদার, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি জিল্লুর রহমান জালাল, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সবুজ সিকদার, বাজার ব্যবসায়ী জাকির হোসেন, মজিবুর রহমান, মিয়ার উদ্দিন, ফারুখ হোসেন, হাবিবুর রহমান, আমজাদ হোসেন, সুজন প্রধান প্রমূখ। মানববন্ধনে বক্তারা বলেন, অবিলম্ভে ইলিয়াসের মিথ্যা জিডি প্রত্যাহার ও তার বিচার দাবী করছি।
এব্যাপারে ইলিয়াস হোসেনের সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেন নি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here