কালিয়ায় শিশু ধর্ষণের অভিযোগে ইমাম গ্রেফতার

0
107
728×90 Banner

নড়াইল প্রতিনিধি : ছয় বছরের এক শিশুকে প্রাইভেট পড়ানোর নাম করে ধর্ষণের অভিযোগে নড়াইলের কালিয়ায় হাফেজ আব্দুর রহমান নামে এক মসজিদের ইমামকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলার নড়াগাতী থানার নিধিপুর গ্রামে ওই শিশু ধর্ষণের ঘটনা ঘটে। তিনি উপজেলার নিধিপুর উত্তরপাড়া জামে মসজিদের ইমাম ও খুলনা জেলার তেরখাদা উপজেলার পাটগাতী গ্রামের আব্দুল আজিজ ভূইয়ার ছেলে। এ ঘটনায় সোমবার সকালে নড়াগাতী থানায় মামলা দায়ের করা হয়।
মামলার বিবরণে জানা যায়, নিধিপুর উত্তরপাড়া জামে মসজিদের ইমাম হাফেজ আব্দুর রহমান দীর্ঘ দিন ধরে প্রতিদিন ফজরের নামাজের পর মসজিদে মক্তব পরিচালনা করে আসছেন। প্রতিদিনের মত বৃহস্পতিবার সকালে মসজিদের পাশে বসবাসকারি ওই শিশুটি অন্য শিশুদের সঙ্গে মক্তবে পড়তে যায়। ইমাম সাহেব মক্তব ছুটি দিয়ে ৬ বছরের ওই শিশুটিকে প্রাইভেট পড়ানোর নাম করে রেখে দেন। পরে মসজিদ সংলগ্ন ইমামের থাকার ঘরে তাকে নিয়ে যায় এবং নানা প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে। এরপর ইমাম শিশুটির হাতে ১০ টাকা ধরিয়ে দিয়ে কিছু কিনে খেতে বলে এবং ঘটনাটি কাউকে বলতে নিষেধ করে। ধর্ষিত শিশুটি রক্তাক্ত অবস্থায় কাঁদতে কাঁদতে বাড়িতে গিয়ে তার বাবা-মাকে ঘটনার বিবরণ জানায়। পরে তারা মসজিদে গিয়ে ইমামকে না পেয়ে স্থানীয় লোকজনকে বিষয়টি অবহিত করে। বৃহস্পতিবার রাত ৯ টার দিকে ইমাম পালিয়ে যাওয়ার সময় গ্রামবাসিরা তাকে ধরে উপজেলার নড়াগাতী থানা পুলিশের কাছে হস্তান্তর করে।
শিশু ধর্ষণের অভিযোগে ধর্ষিতার বাবা বাদি হয়ে আব্দুর রহমানকে আসামী করে শুক্রবার সকালে নড়াগাতী থানায় মামলা দায়ের করেন।
নড়াগাতি থানার ওসি রোকসানা খাতুন বলেন,‘দাযেরকৃত মামলায় আব্দুর রহমানকে বৃহস্পতিবার রাতেই গ্রেফতার করা হয়। ধর্ষিতা শিশুটিকে ডাক্তারী পরীক্ষার জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here