কালীগঞ্জে চাঞ্চল্যকর যুবলীগ নেতা মামুন হত্যা মামলার আসামী সবুর মেম্বারসহ আটক-৮

0
321
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুরের কালীগঞ্জের যুবলীগ নেতা মামুন হত্যা মামলার সম্পূরক চার্জসিটের প্রধান আসামি রাথুরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বায়োজিদ হোসেন শেখ ওরুফে সবুর মেম্বারসহ বিভিন্ন মামলার সাজাাঁ প্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী ৮জনকে আটক করেছে কালীগঞ্জ থানা পুলিশ।
সোমবার দুপুরে আটককৃত ওই আসামীদের গাজীপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
থানা সূত্র জানায়, গতকাল সোমবার ভোরে এ.এস.আই এরশাদ উকিল ও এ.এস.আই শাহিনুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে রাথুরা গ্রামের মৃত নুর নবী শেখের বাড়িতে অভিযান চালিয়ে যুবলীগ নেতা মামুন হত্যার মামলার ৭ বছরের পলাতক আসামী রাথুরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বায়োজিদ হোসেন শেখ ওরুফে সবুর মেম্বারকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।
জানাযায়, মোক্তারপুর ইউনিয়নের বড়গাঁও গ্রামের বালু ব্যবসায়ী ও যুবলীগ নেতা মামুন হোসেনকে ২০১২ সালের ২৮ মে প্রতিপক্ষের লোকজন পুলিশের হাত থেকে ছিনিয়ে নিয়ে কুপিয়ে হত্যা করে।
পরে ওই ঘটনায় নিহত বড় ভাই নাজমুল ইসলাম বাদী হয়ে মোক্তারপুর ইউপি চেয়ারম্যান শরীফুল ইসলাম তোরনকে প্রধান আসামি করে তৎকালীন কালীগঞ্জ থানার এসআই নিপেনসহ মোট ২১ জনকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলাটি গাজীপুর গোয়েন্দা পুলিশ তদন্ত করে ২৩ জনের নামে চূড়ান্ত প্রতিবেদন আদালতে দাখিল করেন। ওই মামলায় মোক্তারপুর ইউপি চেয়ারম্যান শরীফুল ইসলাম তোরণ ও বড়গাঁও গ্রামের নুরল হকের ছেলে মোমেনকে জেল হাজতে পাঠানো নির্দেশ প্রদান করেন আদালত। একই মামলার আসামি শ্যামল দফেদার, চিনিবাস চৌকিদার, জাহাঙ্গীর, কাউছার এবং ওই চেয়ারম্যানের ছোট ভাই ইরান হোসেনকে জামিন মঞ্জুর করেন আদালত।
অপর এদিকে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে স্ত্রী হত্যার অভিযোগে মুনসেবপুর গ্রামের ধরনী কান্ত দাসের ছেলে রনি দাস ওরফে দিপংকর, থঞ্জনা গ্রামের আব্দুর রকমানের ছেলে আব্দুস সাত্তার, বাসাইর গ্রামের হাসেম হাওলাদারের ছেলে হানিফ হাওলাদার, জামালপুরের আজিজ মোড়লের ছেলে রাসেল মোড়ল, মধ্য ভাদার্ত্তী গ্রামের ডিবু পেরেরার স্ত্রী ভরতী পেরেরা, সাতানীপাড়া গ্রামের আব্দুল হাই এর ছেলে আজিজুল হক মামুন, লক্ষিপুর জেলার টুচর গ্রামের মৃত আনোয়ার হোসের ছেলে দেলোয়ার হোসেনকে আটক করে আদালতে প্রেরণ করে থানা পুলিশ ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here