কালীগঞ্জে সরকারী হাসপাতালের নার্সকে হত্যা

0
272
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুরের কালীগঞ্জে মুক্তি রানী দাস (৩৪) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। শনিবার (০২ মার্চ) সন্ধ্যা সৌয়া ৭টার দিকে কালীগঞ্জ পৌর এলাকার মুনশুরপুর গ্রামের মনশাতলার স্বামীর বাড়ী থেকে এ মরদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করেছেন কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আবুবকর মিয়া, ইন্সপেক্টর (তদন্ত) রাজীব চক্রবর্তী, এসআই সাকিব হাসান। এদিকে মরদেহ উদ্ধারের পর তা গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে সৎকার্য সম্পন্ন করার বিষয়টি নিশ্চিত করেছেন থানার ইন্সপেক্টর (তদন্ত) রাজীব চক্রবর্তী।
নিহত মুক্তি রানী উপজেলার মুনশুরপুর গ্রামের রনী দাসের স্ত্রী। আড়াই বছরের তাদের একটি কন্যা সন্তান রয়েছে। তিনি কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র নার্স ছিলেন।
থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার বিকেলে ঘরের দরজা বন্ধ পেয়ে স্থানীয়রা ঘরের দরজা খোলার চেষ্ঠা চালিয়ে ব্যর্থ হয়ে পাশের ঘরের প্লাস্টিকের সিলিং তুলে ঘরে প্রবেশ করে ফ্যানের সাথে ওড়না দিয়ে পেঁচানো মুক্তির মরদেহ দেখতে পায়। পরে থানা পুলিশকে খবর দিলে পুলিশ তা উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর পাঠায়। গতকাল দুপুরে ময়নাতদন্ত শেষে উপজেলার বালীগাঁও শ্বশান ঘাটে তার সৎকার্য সম্পন্ন করা হয়। নিহতের স্বামী রনী দাসকে আটক করেছে কালীগঞ্জ থানা পুলিশ।
কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আবু বকর মিয়া জানান, নিহত মুক্তি রানী দাসের বাবা গোপাল চন্দ্র দাস বাদী হয়ে কালীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। যার নং ২(৩)১৯। তার স্বামী রনী দাসকে আটক করা হয়েছে। অন্য আসামীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here