কাশ্মীরে গণহত্যার প্রতিবাতে গাজীপুরে বিক্ষোভ মিছিল

0
400
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: কাশ্মীরে গণহত্যার প্রতিবাদে গাজীপুর জেলা ও মহানগর জমিয়তে উলামায়ে ইসলাম শুক্রবার বাদ আসর গাজীপুর কেন্দ্রীয় জামে মসজিদ থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে। গাজীপুর জেলা জমিয়তে ইসলামের সভাপতি মুফতি মাসউদুল করিমের নেতৃত্বে মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ এলাকা প্রদক্ষিণ শেষে বাজার বাসস্ট্যান্ডে গিয়ে শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত সমাবেশে গাজীপুর মহানগর জমিয়তে উলামায়ে ইসলাম এর সাধারণ সম্পাদক মুফতি নাসির উদ্দিনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, মুফতি জাহাঙ্গীর হোসেন কাসেমী, মেহেদী হাসান নাসিম খান, মাওলানা হাফেজ আখতার হোসাইন, মাওলানা সালাউদ্দিন গাজী, মাওলানা জুনায়েদ আল হাবীব প্রমুখ।
বক্তারা বলেন, সম্পূর্ণ বেআইনিভাবে ভারত ৩৭০ ধারা বাতিল করে ৬৯ বছর যাবত চলে আসা কাশ্মীরের স্বায়ত্তশাসন বাতিল করেছে এটা নেহায়াত অন্যায়। কাশ্মির থেকে সকল সাংবাদিক বের করে দিয়ে, টেলিফোন লাইন কেটে দিয়ে, ইন্টারনেট সংযোগ বন্ধ করে দিয়ে রাতের আধারে যে গণহত্যা চালানো হচ্ছে এর নিন্দা জানানোর ভাষা নেই।
৬ লক্ষ ভারতীয় সৈন্য জমা করে পৃথিবীর সবচেয়ে বেশি সামরিকায়ন এলাকা তৈরি করে ভূস্বর্গ কাশ্মীরকে আজ নরকে পরিণত করা হয়েছে। সেখানে মানবতাবিরোধী অপরাধের দায়ে আন্তর্জাতিক আদালতে খুনি মোদির বিচার দাবি করেন বক্তারা।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here