কৃষকদের জন্য টেলিসেবা

0
186
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: কৃষি, প্রাণী চিকিৎসা, মৎস্য চাষ ও প্রাণিসম্পদ সেক্টর সম্পর্কিত যে কোন সমস্যায় প্রতিদিন মোবাইলে টেলিসেবা দিচ্ছেন এগ্রিবার্তার বিশেষজ্ঞ দল। দেশের কৃষি সেক্টরের অভিজ্ঞ ও দক্ষ আট জন বিশেষজ্ঞের সমন্বয়ে এগ্রিবার্তার এই টিম সেবা দিচ্ছে।
লকডাউনের উদ্ভূত পরিস্থিতিতে কৃষক, খামারি ও মৎস্যচাষীদের সমস্যার তাৎক্ষণিক সমাধানে মোবাইল ফোনে সমস্যা সমাধানে এই বিশেষজ্ঞ দল কাজ করছে বলে এগ্রিবার্তার পক্ষ থেকে বলা হয়েছে।
এগ্রিবার্তার সম্পাদক ও বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মিজানুর রহমান বলেন, আমরা সব সময় কৃষকের পাশে থাকার চেষ্টা করি। বৈশ্বিক এই মহামারির সময়ও আমরা মোবাইলে কৃষকের কাছে তার সমস্যার সমাধান পৌঁছানোর সিদ্ধান্ত নিয়েছি। আশা করি আমাদের কৃষক ভাইয়েরা এতে উপকৃত হবেন।
কৃষি, প্রাণী চিকিৎসা, মৎস্য চাষ ও প্রাণিসম্পদ সেক্টর সম্পর্কিত যেকোন সমস্যায় আগ্রহী ব্যক্তিদের নিচের মোবাইল নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে। কৃষি বিষয়ক সমস্যায় ০১৭৭৯০৯৬৯৮৭, গবাদীপশু ও পোষা প্রাণী চিকিৎসায় ০১৭৯৫৫২৮৯৮০, মৎস্য চাষ সংক্রান্ত ০১৯২৩৭৫০২০২ ও প্রাণিসম্পদ সেক্টর সম্পর্কিত তথ্যের জন্য ০১৭১০৮৫২১৪১ এই নম্বরে যোগাযোগ করা যাবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here