ক্লিয়ারের দক্ষিণ এশীয় শুভেচ্ছাদূত ফারিয়া

0
190
728×90 Banner

ডেইলি গাজীপুর বিনোদন: পশ্চিমবঙ্গ ও বাংলাদেশÑদুই বাংলাতেই রয়েছে নায়িকা ফারিয়ার পরিচিতি। তবে এবার পুরো দক্ষিণ এশিয়ার টিভি দর্শকরা চিনতে যাচ্ছেন তাকে।
কারণ, ইউনিলিভার পণ্যের সাউথ এশীয় শুভেচ্ছাদূত হয়েছেন এই তারকা। প্রতিষ্ঠানটির ক্লিয়ার শ্যাম্পুর জন্য এর সঙ্গে যুক্ত হলেন তিনি। যার ফলে বাংলাদেশের প্রথম কোনও তারকা ইউনিলিভার পণ্যের দক্ষিণ এশীয় শুভেচ্ছাদূত হলেন!
সোমবার দুপুরে বিষয়টি নিয়েফারিয়া বলেন, ‘আমি খুবই রোমাঞ্চিত যে এমন কাজে যুক্ত হচ্ছি। আমার ক্যারিয়ারে এটা অন্যরকম প্রাপ্তিই বলবো। আজকেই তাদের একটি সংবাদ সম্মেলনের মাধ্যমে এ ঘোষণা দেওয়ার হবে। আর আগামীকাল থাইল্যান্ডে যাবো। সেখানে ক্লিয়ারের বিজ্ঞাপনচিত্রটি তৈরি হবে।’
ফারিয়া জানান, বিজ্ঞাপনে কাজ করবে সিঙ্গাপুরের পরিচালক দল। শুটিং হবে থাইল্যান্ডে। আপাতত এটি প্রচার হবে বাংলাদেশ ও শ্রীলংকায়।
ফারিয়া গত মার্চে ভারতের একটি প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে কাজ করেছিলেন। তেলের সেই বিজ্ঞাপনচিত্রটির দৃশ্যধারণ হয়েছিল মুম্বাইয়ে।
এছাড়া তিনি দেশটির টলিউডের ‘বিবাহ অভিযান’ ছবির কাজ করছেন। এতে তার বিপরীতে আছেন অঙ্কুশ হাজরা।
দেশে স¤প্রতি কাজ করেছেন শাকিব খানের সঙ্গে ‘শাহেনশাহ’ ছবিতে। শামিম আহমেদ রনী পরিচালিত এ ছবিটি কোরবানির ঈদে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here