গভীর রাতেও দিনাজপুরের ডিসির খাদ্য সামগ্রী বিতরণ

0
158
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: দিনাজপুরের ডিসি মাহমুদুল আলম গভীর রাতে দিনাজপুরের বিভিন্ন এলাকায় নিজ হাতে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। এ খা্দ্য সামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, ৩ কেজি আলু, ১ কেজি ডাল, তেল ও সাবান।
ডিসি জানিয়েছেন, গত ৪ থেকে ৮ এপ্রিল পর্যন্ত দিনাজপুরে করোনা পরিস্থিতি মোকাবিলায় সরকারিভাবে ৫০ হাজার পরিবারের মাঝে ৬৩১ মেট্রিক টন চাল ও ২৪ লাখ ৪৪ হাজার টাকা বিতরণ করা হয়েছে। আরো নতুন করে বরাদ্দ প্রদানের জন্য সরকারের মন্ত্রণালয়ে আবেদন করা হয়েছে।
গত ৮ এপ্রিল করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া শহরের ১ হাজার ১৫০ জন অটোচালককে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে খাদ্য সামগ্রী উপহার প্রদান করা হয়েছে। দিনাজপুর গোর এ শহীদ বড় ময়দানে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ১ কেজি চাল, ৩ কেজি আলু , আধা কেজি লবণ ও একটি হুইল সাবান। এ খাদ্য সামগ্রী আটোচালকদের মাঝে উপহার হিসাবে তুলে দেন হুইপ ইকবালুর রহিম।
এছাড়া দিনাজপুর এসএস ফুড অ্যান্ড বেভারেজ কোম্পানি লিমিটেড এর ভাইস চেয়ারম্যান মো. রবিউল ইসলাম সোহাগ তার নিজস্ব অর্থয়ানে তার নিজ এলাকায় ১ হাজার ২০০ দুস্থ পরিবারের মাঝে ১০ কেজি চাল, ৩ কেজি আলু, ১ কেজি ডাল ও ১টি সাবানসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দেন।
আওয়ামী লীগ নেতা মো. আখতারুজ্জামান (জামান) নিজ উদ্যোগে দিনাজপুরের বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে দিনমজুর খেটে খাওয়া ১ হাজার পরিবারের মাঝে খাদ্য দ্রব্য বিতরণ করেন।
এদিকে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের দিনাজপুর জেলা শাখার কোষাধ্যক্ষ শেখ মো. শাহ আলম নিজস্ব অর্থায়নে দিনমজুর খেটে খাওয়া ১ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।
দক্ষিণ লালবাগ সোনার বাংলা ব্যবসায়ী উন্নয়ন সমবায় সমিতি লিমিটেড এর পক্ষ থেকে ৫ শতাধিক ব্যক্তির মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here