গাজীপুরে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, আটক ১

0
191
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: রংপুর থেকে অপহরণের নয়দিন পর অপহৃত এক স্কুলছাত্রীকে গাজীপুর থেকে উদ্ধার করেছে র‌্যাব । এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে এক যুবককে আটক করা হয়েছে।
আটক মো. আসাদুজ্জামান ওরফে রাজু (২১) গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার দামগাছা গ্রামের মো. রফিকুল ইসলামের ছেলে।
সোমবার বিকালে র‌্যাব-১ পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফট্যানেন্ট কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এক বিজ্ঞপ্তিতে জানান, গত ২৭ মার্চ বেলা সাড়ে ১১টার দিকে রংপুর জেলার অনন্তরাম সেনপাড়া থেকে ৭ম শ্রেণিতে পড়–য়া মেয়েটিকে অপহরণ করা হয়। পরে মেয়েটির বাবা অনেক খোঁজাখুঁজি করেও না পেয়ে গত ১ এপ্রিল রংপুরের পীরগাছা থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরদিন আটক রাজু মেয়েটির বাবার মোবাইলে ফোন করে অপহরণের কথা জানায় এবং তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করে। অন্যথায় তার মেয়েকে হত্যা করা হবে বলেও হুমকি দেয়া হয়।
গত ৩ এপ্রিল মেয়েটির পরিবার ঘটনাটি র‌্যাবকে জানালে তারা মেয়েটিকে উদ্ধারে অভিযান শুরু করে। পরে অপহরণকারীদের অবস্থান নিশ্চিত করে অভিযান চালিয়ে জয়দেবপুর থানার বাংলাবাজার এলাকা থেকে রোববার বিকাল পৌনে ৫টার দিকে মেয়েটিকে উদ্ধার করা হয়।
র‌্যাবের জিজ্ঞাসাবাদে রাজু জানায় যে, তিনি রংপুরে একটি মেডিসিন সেন্টারে চাকরি করেন। মেয়েটির বাড়ি ও তার মামার বাড়ি একই গ্রামে হওয়ায় মাঝে মাঝে সেখানে যাতায়াত করতেন। এরই সুবাধে মিথ্যা প্রলোভন দেখিয়ে ওই কিশোরীকে অপহরণ করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here