গাজীপুরে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত

0
267
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুরে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে এক আলোচনা সভা শুক্রবার মহানগরের নাওজোর এলাকায় অনুষ্ঠিত হয়েছে।
বেসরকারী সংস্থা ব্র্যাকের আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রামের আয়োজনে সভায় দিবসের তাৎপর্য তুলে ধরে জাতীয় উন্নয়নে নারী সমাজের অবদান, সামাজিক জীবনে নারী ক্ষমতায়নের গুরুত্ব বিষয়ে আলোচনায় অংশ নেন সিটি কর্পোরেশনের মহিলা কাউন্সিলর লিপি চৌধুরী মনি, গাজীপুর ব্র্যাক ওয়ান স্টপ সার্ভিস সেন্টারের ম্যানেজার মো: শামীম আল মামুন, প্রোগ্রামের মাঠ সমন্বয়কারী মোস্তাফিজুর রহমান, সিডিও ও ওয়ার্ড কমিটির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, ইকরা আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক মো: হেলাল উদ্দিন প্রমুখ।
আন্তর্জাতিক নারী দিবসের এবারের প্রতিপাদ্য ছিল ‘সবাই মিলে ভাবো, নতুন কিছু করো, নারী-পুরুষ সমতায় নতুন বিশ্ব গড়ো’। পরে দিবসটি উপলক্ষ্যে এলাকার দরিদ্র ও অতি দরিদ্রদের মাঝে গাজীপুর ব্র্যাকওয়ান স্টপ সার্ভিস সেন্টার ইকরা আইডিয়াল স্কুলে হেলথ ক্যাম্প, আইনি ক্যাম্প ও মায়া আপা অনলাইন সার্ভিস সেবা প্রদান করা হয়। এসময় ডাক্তার মো: মনিরুজ্জামান বিনামূল্যে চিকিৎসা সেবা ও এডভোকেট শারমিন আবেদিন আইনি সহায়তা প্রদান করেন। এর আগে দিবসটি উপলক্ষ্যে অতিথিদের অংশগ্রহণে একটি বর্ণাঢ র‌্যালি বের করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here