গাজীপুরে করোনায় আরোও ২ জনের মৃত্যু

0
159
728×90 Banner

মো. তরিকুল ইসলাম তারেক: একদিকে করোনা ভাইরাসের আতঙ্ক অন্যদিকে তীব্র গরমে অতিষ্ঠ গাজীপুরবাসী। ঠান্ডার মধ্যে করোনা ভাইরাসের প্রকোপ বৃদ্ধি পায় তবে অতিরিক্ত গরমের ফলে গাজীপুরবাসী নানামুখী সমস্যার সম্মুখীন হচ্ছে। শিল্পাঞ্চলের শ্রমিক জনগোষ্ঠির মাঝে সামাজিক দূরত্ব সহ স্বাস্থ্যবিধি মানার কোনো বালাই লক্ষ্য করা যাচ্ছে না। ফলে এই জেলাতে যেমন বাড়ছে করোনা রোগীর সংখ্যা তেমনি এর সাথে তাল মিলিয়ে বাড়ছে মৃত্যু সংখ্যাও।
এ বিষয়ে যোগাযোগ করলে গাজীপুর জেলা সিভিল সার্জন মো. খায়রুজ্জামান জানান, গেল ২৪ ঘন্টায় গাজীপুরে আরও ৭৩ জন নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। যার মধ্যে কালিয়াকৈরে ৩ জন, কালীগঞ্জে ১২ জন, কাপাসিয়ায় ১৪ জন, শ্রীপুরে ৭ জন সহ গাজীপুর সদরে ৩৫ জন করোনা শনাক্ত করা হয়েছে।
এছাড়াও গাজীপুর জেলা সিভিল সার্জন কার্যালয়ের তথ্য মতে, এ পর্যন্ত গাজীপুরে করোনা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৩০৮৭ জনে। যার মধ্যে কালিয়াকৈরে ৩৬৮ জন, কালিগঞ্জে ২৫৭ জন, কাপাসিয়ায় ১৯২ জন, শ্রীপুরে ৩২০ জন ও গাজীপুর সদরে ১৯৬০ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এদের মধ্যে সম্পূর্ণ সুস্থ হয়ে ৫৪২ জন বাড়ি ফিরে গেছেন এবং নতুন করে আরও ২ জনের মৃত্যু হওয়ায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৩৩ এ। তবে গত ২৪ ঘন্টায় পরীক্ষার জন্য প্রেরিত নমুনার সংখ্যা ৪৫৮ টি। এনিয়ে সর্বমোট প্রেরিত নমুনার সংখ্যা ২১৬৩৯ টি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here