গাজীপুরে গাছায় স্বতন্ত্র প্রার্থী কাজী আলিম উদ্দিন বুদ্দিনের পথসভা অনুষ্ঠিত

0
58
728×90 Banner

অলিদুর রহমান অলি: গাজীপুর মহানগরীর গাছা থানাধীন ৩৩ নং ওয়ার্ডের উত্তর খাইলকুর বটতলা এলাকায় (মন্ডল বাড়ির সামনে) আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর২ আসনের ট্রাক মার্কার স্বতন্ত্র প্রার্থী কাজী আলিম উদ্দিন বুদ্দিনের এক পথসভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (২৫ডিসেম্বর) রাত্র ৯টায় স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ পথসভা যেন এক জনসভায় রূপান্তরিত হয়। প্রার্থী কাজী আলিম উদ্দিন বুদ্দিন বলেন, গাজীপুরে মানুষ আজ সচেতন হয়েছে, কাকে ভোট দিলে গাজীপুরের উন্নয়ন হবে সেটা তারা বুঝতে শিখেছে। বিগত দিনে যারা এমপি হয়েছে মন্ত্রী হয়েছে তারা এই এলাকার উন্নয়নের জন্য কিছুই করে নাই। কোন উন্নয়ন তো করেই নাই বরং উন্নয়ন ব্যাহত করার জন্য ষড়যন্ত্র করেছে।
ষড়যন্ত্রের কথা বলতে গিয়ে তিনি বলেন, ২০০৯ সালে আওয়ামী লীগ থেকে আমাকে উপজেলা চেয়ারম্যান নির্বাচন করার জন্য অনুমতি দেয়া হয়। আমি সর্বস্তরের নেতা কর্মী নিয়ে নির্বাচনী কাজ চালিয়ে যাচ্ছিলাম, নির্বাচনের মাঝ পথে এসে আপনারা আওয়ামী লীগের আরেক নেতাকে বিদ্রোহী প্রার্থী করে বিএনপির শাহানশাহ আলম কে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করেন।
তিনি আরো বলেন, যে জাহাঙ্গীর মেয়র হয়ে ৩বছরে উন্নয়ন করে গাজীপুরের চেহারা পাল্টে দিয়েছেন সেই জাহাঙ্গীরকে ষড়যন্ত্র করে মেয়রের পথ থেকে আপনারা সরিয়ে দিয়েছেন। আপনাদের ষড়যন্ত্রের কারণে গাজীপুরে মানুষ উন্নয়ন থেকে বঞ্চিত হয়েছে। নগরবাসীর এক অপূরণীয় ক্ষতি হয়েগেছে এই ষড়যন্ত্রের কারণে। তাই সেই উন্নয়ন বঞ্চিত মানুষদের কে উন্নয়নের ধারাবাহিকতা ফিরিয়ে আনার জন্যই আমি এই সংসদ নির্বাচনে প্রার্থী হয়েছি। গাজীপুরের মানুষ যদি আগামী ৭জানুয়ারী তারিখে আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করে তাহলে আমি গাজীপুর ২ আসনকে সন্ত্রাস, মাদক,ও চাঁদাবাজ মুক্ত একটি আসন উপহার দিবো, ইনশাআল্লাহ।
এ সময় উপস্থিত ছিলেন-গাজীপুর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও বর্তমান মেয়রের উপদেষ্টা আলহাজ্ব এডভোকেট জাহাঙ্গীর আলম, ৩৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আনোয়ার হোসেন এম এ, আওয়ামী লীগ নেতা আব্দুল কাদের, সাবেক কাউন্সিলর জিল্লুর রহমান মুকুল, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক মাস্টার প্রমুখ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here