গাজীপুরে জোসনা বেগমের হত্যাকারী স্বামী গ্রেফতার

0
284
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুরের দক্ষিণ সালনায় জোসনা বেগম এর হত্যাকারী তার স্বামী মোঃ আঃ কাদির(৫৭)কে গ্রেফতার করেছে র‌্যাব-১, গাজীপুর ক্যাম্প।
গত ০৩ নভেম্বর ২০১৯ তারিখ সকাল হইতে গাজীপুরের দক্ষিণ সালনা এলাকার মোসাঃ জোসনা বেগম(৪২), স্বামী-মোঃ আঃ কাদির(৫৫), সাং-উত্তর সোনাই, ২নং বøক, থানা-লংগধু, জেলা-রাঙ্গামাটি, এ/পি-সাং-দক্ষিণ সালনা মোল্লা পাড়া (শাহিনুর এর বাড়ীর ভাড়াটিয়া), থানা-সদর, জিএমপি, গাজীপুর নিজ বাড়ী হতে নিখোঁজ হয়। নিখোঁজ হওয়ার পর ভিকটিম এর পরিবার ভিকটিমকে সম্ভব্য সকল স্থানে খোঁজাখোজি করে না পেয়ে জিএমপি, গাজীপুর সদর থানায় একটি সাধারণ ডায়েরী করে এবং অদ্য ০৬/১১/২০১৯ তারিখ ভিকটিমকে খুঁজে পাওয়ার বিষয়ে আইনগত সাহায্য কামনা করে ভিকটিমের ছেলে বাদী হয়ে র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর এর কোম্পানী কমান্ডার বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

 

র‌্যাব অভিযোগ পাওয়ার পর সন্দেহপূর্বক ভিকটিমের স্বামী মোঃ আঃ কাদির(৫৭), পিতা-মৃত শেশূ মিয়া, মাতা-মৃত ফাতেমা, সাং-উত্তর সোনাই, ২নং বøক, থানা-লংগধু, জেলা-রাঙ্গামাটি, এ/পি-সাং-দক্ষিণ সালনা মোল্লা পাড়া (শাহিনুর এর বাড়ীর ভাড়াটিয়া), থানা-সদর, জিএমপি, গাজীপুর’কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জন্য আটক করে এবং প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী মোঃ আঃ কাদির(৫৭) তার স্ত্রী মোসাঃ জোসনা বেগম(৪২) কে হত্যা করে লাশ গুম করার বিষয়টি র‌্যাবের কাছে স্বীকার করে। র‌্যাব আসামীর স্বীকার উক্তি এবং দেখানো মতে অত্র কোম্পানীর কোম্পানী কমান্ডার আব্দুল্লাহ আল মামুন, (জি), বিএন এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার/ফোর্স সহ গাজীপুরের সালনা ব্রীজের উত্তর পাশের নিচে পানির ড্রেনের ভিতর হইতে ভিকটিম মোসাঃ জোসনা বেগম(৪২) এর অর্ধগলিত লাশ স্থানীয় থানার পুলিশ এবং এলাকার লোকজন ও ভিকটিমের পরিবারের সদস্যদের উপস্থিতিতে উদ্ধার করে। পরবর্তীতে লাশের ময়না তদন্তের জন্য পুলিশের নিকট হস্তান্তর করে।
ঘটনার বর্ণনাঃ গ্রেফতারকৃত আসামী পেশায় একজন রাজমিস্ত্রী সহযোগী। তার স্ত্রী মোসাঃ জোসনা বেগম(৪২) ০৪ সন্তানের জননী এবং তারা দীর্ঘদিন যাবৎ গাজীপুরের দক্ষিণ সালনা এলাকায় সপরিবারে ভাড়াটিয়া বাসায় বসবাস করে আসিতেছিল। গত ০২/১১/২০১৯ তারিখ রাত অনুমান ২১.৩০ ঘটিকার সময় আসামী এবং ভিকটিমের মধ্যে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে স্বীমা স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। উক্ত ঝগড়াকে কেন্দ্র করে গত ০৩/১১/২০১৯ তারিখ ভোর অনুমান ০৫.১৫ ঘটিকার সময় আসামী তার স্ত্রী মোসাঃ জোসনা বেগম(৪২) কে মিথ্যা কাজের প্রলোভন দেখিয়ে সালনা ব্রীজের নিচে নিয়ে যায় এবং সুযোগ বুঝে ভিকটিমকে ড্রেনের পানির মধ্যে শ্বাসরোধ করে হত্যা করে লাশ গুম করে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here