গ্রেপ্তার করলে আত্মহত্যা করবেন তমিজি, ফিরে গেল র‌্যাব

0
82
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : রাজধানীর গুলশান-২ এর ১১১ নম্বর রোডে হক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আদম তমিজী হকের বাসায় বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়েছে র‌্যাব। এ সময় ফেসবুক লাইভে এসে আত্মহত্যার হুমকি দেন তিনি। পরে তাকে গ্রেপ্তার না করে ফিরে যান র‌্যাবের সদস্যরা।
এদিন রাত সাড়ে ১১ টার দিকে তমিজী হককে গ্রেপ্তার না করার বিষয়টি জানিয়েছেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন। তিনি বলেন, রাত ৯টার দিকে র‌্যাব–১ এর একটি দল আদম তমিজী হকের বাসায় অভিযান শুরু করে। একপর্যায়ে গ্রেপ্তার করা হলে আত্মহত্যার হুমকি দেন তমিজী। এমনকি স্ত্রীকেও হত্যার হুমকি দেন এই ব্যবসায়ী। সবকিছু মিলিয়ে পরিস্থিতি স্বাভাবিক না থাকায় তাকে গ্রেপ্তার করা হয়নি।
খন্দকার আল মঈন বলেন, এক বিদেশি নাগরিক তমিজীর বাসায় অবস্থান করছেন। তবে তিনি তার বন্ধু বলে জানা যায়। ওই লাইভে দেখা যায়, তমিজী তার বাসার বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করছেন। লাইভে শ্রমিকদেরও ডাকেন তিনি।
তমিজী হকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। সম্প্রতি তিনি দেশে ফিরেছেন এমন খবরে তার বাসায় অভিযান চালায় র‌্যাব। গুলশানের ১১১ নম্বর রোডের ৮নম্বর ওই বাসাটি ঘিরে রাখা হয়েছে।
সম্প্রতি রাজনৈতিক বিভিন্ন ইস্যুতে সামাজিক যোগাযোগমাধ্যমে লাইভে এসে সরকারের সমালোচনা করেন তমিজী হক। প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর মন্তব্য ও যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেনের কথিত উপদেষ্টা মিয়ান আরেফির সঙ্গে যোগসাজশের অভিযোগও রয়েছে তার।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here