ঘরেই তৈরি হচ্ছে বিদেশি নামিদামি ব্র্যান্ডের টুথব্রাশ-টুথপেস্ট

0
231
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: নারায়ণগঞ্জ জেলার সিদ্ধির বাজার এলাকায় কোলগেট, পেপসোডেন্ট, সেনসোডাইনসহ বিদেশি নামিদামি ব্র্যান্ডের টুথব্রাশ, টুথপেস্ট ও নানান সব প্রসাধনী বিদেশি নামিদামি ব্র্যান্ডের টুথব্রাশ-টুথপেস্ট তৈরি হচ্ছে ঘরেই , জরিমানা ৫০ হাজারবিদেশি নামিদামি ব্র্যান্ডের টুথব্রাশ-টুথপেস্ট তৈরি হচ্ছে ঘরেই , জরিমানা ৫০ হাজার অসাধু এক ব্যবসায়ী।
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর বৃহস্পতিবার রাসেলের বাসায় অভিযান চালিয়ে এর প্রমাণ পায় । এ অপরাধে ভেজাল প্রসাধনী উদপাদনকারী প্রতিষ্ঠানকে সিলগালাসহ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
অভিযান পরিচালনা করেন অধিদফতরের সহকারী পরিচালক আব্দুল জব্বার মন্ডল, আফরোজা রহমান ও ইন্দ্রানী রায়। সার্বিক তত্ত্বাবধান করেন অধিদফতরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক (উপসচিব) মনজুর মোহাম্মদ শাহরিয়ার।
আব্দুল জব্বার মন্ডল বলেন, নকল পণ্য ও প্রসাধনী তৈরি করছে এমন গোপন তথ্যের পেয়ে আজকে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধির বাজার এলাকায় রাসেলের বাসায় অভিযান চালানো হয়। তারা ঘরেই নামিদামি ব্র্যান্ডের টুথব্রাশ, টুথপেস্ট ও নকল-ভেজাল প্রসাধনী তৈরি করছে!
যার কোনো বৈধ অনুমোদন নেই। তাদের প্রতিষ্ঠানের কোনো নামও নেই। তারা বিভিন্ন প্রসাধনী সামগ্রী নকল আমদানিকারকের স্টিকার লাগিয়ে বাজারে বিক্রি করছে। এ অপরাধে ৫০ হাজার টাকা জরিমানাসহ প্রতিষ্ঠানটি সিলগালা করে দেওয়া হয়।
একই দিন মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির উদ্দেশ্যে সংরক্ষণের অপরাধে কুমিল্লা মেডিসিন কর্নারকে ১০ হাজার টাকা এবং খাবারের মূল্য তালিকার না টানানোর অপরাধে একটি হোটেলকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।
অভিযানে সার্বিক সহযোগিতা করেন এপিবিএন-১ সদস্যরা।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here