চলন্ত বাস থেকে পড়ে শিশুর মৃত্যু: বাসের চালক-হেলপার গ্রেপ্তার

0
118
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : রাজধানীর প্রগতি সরণিতে রাইদা পরিবহনের চলন্ত বাস থেকে পড়ে ১০ বছর বয়সী শিশু মরিয়মের মৃত্যুর ঘটনায় বাসটির চালক ও হেলপারকে গ্রেপ্তার করেছে র‍্যাব।
শনিবার রাজধানীর কারওয়ান বাজার র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।
গ্রেপ্তার দু’জন হলেন- বাসের চালক রাজু মিয়া (২৫) ও হেলপার ইমরান হোসেন (৩৩)। রাজু মিয়া কিশোরগঞ্জের ভৈরবের শিমুলকান্দির তুলাকান্দি গ্রামের হোসেন মিয়ার ছেলে এবং ইমরান ঢাকার শ্যামপুরের বৌবাজার এলাকার সোহরাব হোসেনের ছেলে।
গত ৯ নভেম্বর রাজধানীর প্রগতি সরণি এলাকায় রাস্তার পাশে পড়ে থাকা মরিয়মের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় শিশুটির বাবা ভাটারা থানায় মামলা দায়ের করেন।
শনিবার র‌্যাবের সংবাদ সম্মেলনে জানানো হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা শিশুটির মৃত্যুর সঙ্গে সংশ্লিষ্টতার বিষয়টি স্বীকার করে জানিয়েছে, গত ৯ নভেম্বর চালক রাজু মিয়া ও হেলপার ইমরান হোসেন প্রতিদিনের মতই রাইদা পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব- ১৪-৯০২২) নিয়ে পোস্তগোলা থেকে দিয়াবাড়ির উদ্দেশ্যে রওনা হয়। বাসটি যমুনা ফিউচার পার্কের সামনে পৌঁছালে মরিয়ম বাস যাত্রীদের কাছে সাহায্য চাইতে গাড়িতে ওঠে। বাসটি চলতে শুরু করার পরপরই হেলপার ইমরান মেয়েটিকে গাড়ি থেকে নামিয়ে দিতে ড্রাইভার রাজুকে বাসের গতি কমাতে বলে এবং মেয়েটিকে বাসের দরজার কাছে গিয়ে দাঁড়াতে বলে। এ সময় বাসের চালক রাজু কিছুদূর না যেতেই আবার থামতে বলায় বিরক্ত হয়ে গতি হালকা কমিয়ে মেয়েটিকে তাড়াতাড়ি নামতে বলে। তবে মরিয়ম নামার সময় চালক রাজু হঠাৎ করে গাড়ির গতি বাড়িয়ে দিলে মেয়েটি বাসের দরজার থেকে ছিটকে রাস্তায় পড়ে যায়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here