চিকিৎসা অনীহায় চসিকের ১০ ডাক্তারকে অব্যাহতি

0
314
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : করোনায় আক্রান্ত রোগীদের চিকিৎসা দিতে অনীহা প্রকাশ করায় চট্টগ্রাম সিটি করপোরেশনে কর্মরত ১০ চিকিৎসককে চাকরি থেকে অব্যাহতি ও এক স্টোর কিপারকেও চাকরিচ্যুত করা হয়েছে। গত মঙ্গলবার চসিকের সচিব তাদের চাকরি থেকে অব্যাহতির আদেশে স্বাক্ষর করেন।
১০ চিকিৎসক এবং স্টোরকিপার নগরীর আগ্রাবাদ এক্সেস রোডে চালু করা চট্টগ্রাম সিটি করপোরেশনের আইসোলেশন সেন্টারে কাজে যোগ দিতে অনীহা প্রকাশ করেছেন। গত ১৩ জুন নগরীর আগ্রাবাদ এক্সেস রোডে সীকম গ্রুপের মালিকানাধীন একটি কমিউনিটি সেন্টারে সিটি করপোরেশনের কোভিড-১৯ আইসোলেশন সেন্টারটি চালু হয়।
প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আখতার চৌধুরী জানান, করোনায় আক্রান্তদের চিকিৎসায় আইসোলেশন সেন্টার খোলা হয়েছে। সেখানে ওয়ার্ড হেলথ সেন্টারে কর্মরতদের মধ্য থেকে বাছাই করে ডাক্তার, ফার্মাসিস্ট, হেলথ টেকনোলজিস্ট এবং স্বাস্থকর্মী পোস্টিং দেওয়া হয়েছে। সরকারিভাবে নির্ধারিত প্রণোদনা বাড়ানোর ঘোষণা এবং সুরক্ষা নিয়ে তিন দিনের প্রশিক্ষণ দেওয়া হচ্ছে। এর পরও তারা আইসোলেশন সেন্টারে যোগ দিতে অনীহা প্রকাশ করায় উচ্চপর্যায়ের সিদ্ধান্তে তাদের অব্যাহতি দেওয়া হয়েছে।
অব্যাহতি পাওয়া চিকিৎসকেরা হলেন- সিদ্ধার্থ শংকর দেবনাথ, ফরিদুল আলম, আবদুল মজিদ সিকদার, সেলিনা আক্তার, বিজয় তালুকদার, মোহন দাশ, ইফতেখারুল ইসলাম, সন্দ্বীপন রুদ্র, হিমেল আচার্য্য ও প্রসেনজিৎ মিত্র। এ ছাড়া স্টোরকিপার মহসিন কবিরকেও অব্যাহতি দেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here