ছাত্রলাীগকে নিয়ন্ত্রণ করুন: সৈয়দ আহমদ শফী আশরাফী

0
91
728×90 Banner

স্টাফ রিপোর্টার: ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ফুলপরী খাতুনের উপর যে নির্মম নির্যাতন করা হয়েছে, তা কোন সভ্য দেশের ছাত্র সংগঠনের কাজ হতে পারে না। জড়িতদেরকে অবিলম্বে গ্রেফতার করে দ্রুত শাস্তির আওতায় আনতে হবে। চীরতরের জন্য দোষীদের ছাত্রত্ব বাতিল করতে হবে।
আজ সকাল ১০ টায় এনএসবি ছাত্র পার্টি আয়োজিত ” কোন পথে ছাত্র রাজনীতির ভবিষ্যৎ ও আজকের ছাত্র সমাজ” শীর্ষক আলোচনা সভায় ন্যাশনাল সবুজ বাংলা পার্টি’র মহাসচিব ও নেত্রকোনা ১ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী সৈয়দ আহমদ শফী আশরাফী প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি আরো বলেন- ভাষা আন্দোলনে ছাত্রলীগের অসামান্য অবদান ছিল। মহান স্বাধীনতা সংগ্রামে ছাত্রলীগের ইতিহাস আমরা শ্রদ্ধাভরে স্মরণ করি। ইতিহাসের বাঁকে বাঁকে, আন্দোলন- সংগ্রামে ছাত্রলীগের নাম জ্বলজ্বল করছে। কিন্তু আজ আমরা এ কোন ছাত্রলীগকে দেখছি! এই ছাত্রলীগ আমরা চাই না।
এনএসবি ছাত্র পার্টি’র আহবায়ক হাসনাইন আহমদের সভাপতিত্বে এবং সদস্য সচিব ইবরাহীম খানের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন- সহ সভাপতি মুফতী মুহসিন আহমদ, মুফতী ওমর ফারুক সাইফী, হেলালউদ্দিন মুহাম্মদ মাসুম, মুসাব্বির হোসেন, হাফেজ মাসুম বিল্লাহ সহ আরো অনেকে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here