ছাত্র অনিক হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে প্রতিবাদ সভা

0
111
728×90 Banner

হলধর দাস : সাটিরপাড়া কে.কে. ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজ-এর দশম শ্রেণির মেধাবী ছাত্র ফারহান আহমেদ অনিক-এর হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জন্য বিচারের দাবীতে আজ শনিবার (৮ আগস্ট,২০২০) বিদ্যালয়ের শিক্ষক মিলনায়তনে সামাজিক দূরত্ব বজায় রেখে এক প্রতিবাদ সভার আয়োজন করা হয়। প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন সাটিরপাড়া কে.কে. ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজ-এর অধ্যক্ষ মোঃ নূর হোসেন ভূঞা।
বর্বরোচিত এ হত্যাকান্ডের তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, সহকারি প্রধান শিক্ষক দেব প্রসাদ সাহা, শ্রেণি শিক্ষক মোঃ রাশেদুল হক, সিনিয়র শিক্ষক তপন কুমার আচার্য্য, প্রভাষক তোশাররফ হোসেন,সিনিয়র শিক্ষক উদয় শংকর পাল, সিনিয়র শিক্ষক মোঃ সাইফুল­াহ সহ অন্যান্য শিক্ষকবৃন্দ।
বক্তব্যে বক্তারা বলেন, সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত হত্যাকারীদের দ্রুত বিচার আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি প্রদান এবং নিহতের পরিবারকে সরকারের পক্ষ থেকে ক্ষতিপূরণ প্রদানের ব্যবস্থা করতে হবে।
পরিশেষে, নিহতের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয় এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়।
অতপর: সাটিরপাড়া কে.কে. ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজ-এর ছাত্র-শিক্ষক-অভিভাবকদের পক্ষ থেকে মাননীয় জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপার মহোদয়ের নিকট বিচারের দাবীতে স্মারণলিপি পেশ করার সর্বসম্মত সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here