টঙ্গীতে অজ্ঞাত ২ যুবকের লাশ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ

0
270
728×90 Banner

মৃণাল চৌধুরী সৈকত: টঙ্গী রেলওয়ে ফাঁড়ি পুলিশ আজ শনিবার সকালে ঢাকা ময়মনসিংহ রেলওয়ে রোডের স্থানীয় বনমালা ও হায়দ্রাবাদ এলাকা থেকে ২ যুবকের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। তাদের দুজনের বয়স আনুমানিক ১৮ বছর।
টঙ্গী রেলওয়ে পুলিশ ফাঁড়ির সহকারী পুলিশ পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম জানান, আজ শনিবার ভোর রাতে ঢাকা ময়মনসিংহ রেলওয়ে রোডের কোন একটি ট্রেনের ছাদে চড়ে যাওয়ার সময় তারা এ দূর্ঘটনার শিকার হয়ে মৃত্যু বরণ করেছে। সকাল ১০টায় আমি খবর পেয়ে ঘটনাস্থল টঙ্গীর বনমালার কিছুটা উত্তরে ও হায়দ্রাবাদ এলাকা থেকে তাদের লাশ দুটি উদ্ধার করে ঢাকা মর্গে প্রেরণ করেছি। এঘটনায় পৃথক ২টি অপমৃত্য মামলা হয়েছে। ঘটনাটি কেনো এবং কি ভাবে ঘটেছে তার তদন্ত চলছে।
তিনি আরো জানান, নিহত এক যুবকের পড়নে ছিলো জিন্সের প্যান্ট ও গায়ে গোল গেঞ্জি এবং অপর যুবকের পড়নে ছিলো জিন্সের প্যান্ট ও গায়ে কালো রংয়ের জামা। তাদের উভয়ের গায়ের রং শ্যামলা এবং বয়স ১৭/১৮ হবে। ধারনা করা হচ্ছে, চলন্ত ট্রেন থেকে পড়ে গিয়ে তাদের মৃত্যু হয়েছে। তাদের উভয়ের শরীরে ট্রেনে কাটা চিহ্ন রয়েছে।
উল্লেখ্য : ঢাকা টঙ্গী হয়ে ময়মনসিংহ, জামালাপুর, দেওয়ানগঞ্জ, নেত্রকোণা, মোহনগঞ্জ,কিশোরগঞ্জ, আখাউড়া, সিলেট, চট্রগ্রাম, নোয়াখালী, নরসিংদী, রাজশাহীগামী লোকাল ও কম্পিউটার ট্রেনগুলোর ছাঁদে চড়ে দরিদ্র যাত্রীরা যাতায়াতকালে একটি ছিনতাইকারী চক্র প্রায়ই যাত্রীদের সর্বস্ব লুঠে নেয়। ছিনতাইকারীদের বাঁধা দিতে গেলে তারা অধিকাংশ সময় যাত্রীদের ধাক্কা দিয়ে এধরনের দূর্ঘটনার জন্ম দেয়। রেলওয়ে নিরাপত্তা পুলিশ বা রেলওয়ে পুলিশ (জিআরপি) যাত্রীদের নিরাপত্তার দায়িত্বে থাকলেও তারা রহস্যজনক কারণে এসব ছিনতাইকারীদের রুখতে পারছে না।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here