টঙ্গীতে করোনার গণটিকা কার্যক্রম পরিদর্শন

0
130
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : গাজীপুরের টঙ্গীতে গণটিকা কার্যক্রম পরিদর্শন করেন বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রতিনিধি দল। শনিবার দিনভর টঙ্গী অঞ্চলের বিভিন্ন গণটিকা কেন্দ্রগুলো পরিদর্শন করেন বিশ্ব স্বাস্থ্য সংস্থা’র বাংলাদেশ প্রতিনিধি ডাক্তার বারদান জং রানা, ডিভিশনাল কো-অর্ডিনেটর ডাক্তার মোহাম্মদ জাহাঙ্গীর আলম ও ডাক্তার লী শান্তা মন্ডল ।


এসময় আরও উপস্থিত ছিলেন, গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ, গাসিক নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম ও স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোহাম্মাদ রহমত উল্লাহ,গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আজমত উল্লাহ খান, কাউন্সিলর গিয়াস উদ্দিন সরকার, কাউন্সিলর ফারুক আহম্মেদ ও টঙ্গী সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেত এন্ড কলেজের অধ্যক্ষ ওয়াদুদুর রহমান প্রমুখ।
মেয়র আসাদুর রহমান কিরণ বলেন, বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রতিনিধি দল গাজীপুরে গণটিকা কার্যক্রমের সকল কেন্দ্র পরিদর্শন করেন। তারা টিকা গ্রহীতাদের খোঁজ খবর নিয়েছেন। গণ টিকা কার্যক্রমে মানুষের আগ্রহ দেখে আনন্দিত বলে মত প্রকাশ করেছেন।
এছাড়াও টঙ্গীর টিকাদান কেন্দ্র গুলোতে টিকা নিতে আসা মানুষের উপচেপড়া ভিড় লক্ষ্য করা করা যায়। একই সঙ্গে ব্যাপক আগ্রহে বিভিন্ন শ্রেণি-পেশা এবং বয়সের মানুষ করোনার টিকা গ্রহণ করছেন। তবে কিছু কিছু কেন্দ্রে দুপুরের আগে টিকা শেষ হয়ে গিয়েছিলো। পরবর্তিতে নতুন করে আবার টিকা নিয়ে আসার পর ওই টিকা কেন্দ্র গুলোতে টিকা দেওয়া শুরু হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here