টঙ্গীতে পৃথকস্থানে দুই নারীকে ধর্ষণের শিকার

0
209
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : গাজীপুরের টঙ্গীতে পৃথকস্থানে চাকুরির আশ্বাসে এক গৃহবধু (১৯) ও এক গামেন্টস কর্মীকে(২৬) জোরপূর্বক তুলে নিয়ে ধর্ষণ করার অভিযোগে পাওয়া গেছে। এসব ঘটনায় টঙ্গী পূর্ব থানায় পৃথক দু’টি মামলা করেছেন ভুক্তভাগী দুই নারী। ধর্ষণের অভিযোগে পঞ্চগড় সদরের ঠাটপাড়া গ্রামের হারুন অর রশিদের ছেলে রাহাত আলী (২২)নামে একজনকে গ্রেফতার করে টঙ্গী পূর্ব থানা পুলিশ।
গৃহবধু ধর্ষণের অভিযুক্তরা হলেন, মামুন (২৩), হাসান (২৩), হক মৃধা (৩০) ও কবির (৩১)। এ ঘটনায় এখনো কেউ গ্রেফতার হয়নি বলে জানা গেছে।
মামলা সূত্রে জানা যায়, সংঘবদ্ধ ধর্ষণের শিকার ভুক্তভোগী নারী পেশায় একজন গৃহবধু। তার চাচাতো দেবর মামুন মুঠোফোনের মাধ্যমে ভুক্তভোগিকে গার্মেন্টসে চাকুরি দেয়ার কথা বলে রাজশাহী থেকে টঙ্গীতে নিয়ে আসেন। ৩১ জানুয়ারী রাতে ভুক্তভোগীকে গামছা দিয়ে বেধে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। পরে তার সহযোগী হাসান, হক মৃধা ও কবির একই কায়দায় সংঘবদ্ধ হয়ে একের পর একজন তাকে পালাক্রমে জোরপূর্বক ধর্ষণ করে। কৌশলে সেখান থেকে পালিয়ে রাজশাহী চলে যায় ওই নারী। চিকিৎসা শেষে বৃহস্পতিবার টঙ্গী পূর্ব থানায় এসে ৪ জনকে আসামী করে মামলা দায়ের করেন ভুক্তভোগি নারী।
অপরদিকে, টঙ্গী এরশাদনগর এলাকায় গার্মেন্টসের এক শ্রমিককে জোরপূর্বক তুলে নিয়ে ধর্ষণ করার ঘটনা ঘটেছে। গত ৬ মার্চ রাত ৯ টার দিকে গার্মেন্টস ছুটির পর বাসায় ফিরছিলেন ওই নারী। এসময় এরশাদনগর বড়বাজার পৌছলে রাহাত আলী তাকে জোরপূর্বক একটি প্রাইভেটকারে (নং ঢাকা মেট্রো-গ-২৭-২০৮৪) তুলে বনমালা রেলগেট এলাকার নির্জনস্থানে নিয়ে যায়। সেখানে প্রাইভেটকারের ভিতরে দরজা বন্ধ করে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে বুধবার রাতে ভুক্তভোগি বাদি হয়ে মামলা করলে অভিযুক্তকে গ্রেফতার করে বৃহস্পতিবার জেল হাজতে প্রেরণ করা হয়।
গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (দক্ষিন জোন) হাসিবুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গামেন্টসকর্মী ধর্ষণের ঘটনায় জড়িতকে গ্রেফতার করা হয়েছে। সংঘবদ্ধ ধর্ষণে অভিযুক্তদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here