টঙ্গীতে বিএনপি নেতা আমিনুল ইসলামের ত্রাণ সামগ্রী বিতরণ

0
174
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: করোনা ভাইরাস সংক্রামন এড়াতে গাজীপুর লক ডাউন ঘোষনা করা হয়েছে। এতে কয়েক লাখ নিম্ম আয়ের মানুষ পড়েছেন বিপাকে। সমাজের অনেক বিত্তবান, রাজনৈতিক নেতাকর্মীরা ত্রাণ সামগ্রী বিতরন করছেন। এরই ধারাবাহিকতায় গাজীপুর সিটি মেয়র বিভিন্ন ওয়ার্ডে তালিকা করে ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছে। বিএনপি নেতাকর্মীরাও ব্যক্তিগত উদ্যোগে নগরীর বিভিন্ন ওয়ার্ডে ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন। তবে বাস্তবে ভিন্ন একটি চিত্র চোখে পড়ে সিটি কর্পোরেশনের ৪৭নং ওয়ার্ডে। বিএনপি নেতা আমিনুল ইসলামের দেয়া ত্রানের বস্তায় গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র জাহাঙ্গীর আলমের নাম ও সিটি কর্পোরেশন মনোগ্রাম রয়েছে। নিন্ম আয়ের মানুষদের একটি তালিকা দিয়ে গাসিক মেয়রের নিকট থেকে ত্রান সামগ্রি এনে নিজ নামে বিতরণের অভিযোগ উঠেছে ৪৭নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল ইসলামের বিরুদ্ধে।
নাম প্রকাশে অনিচ্ছুক এক আওয়ামীলীগ নেতা জানান, গত কয়েকদিন আগে গাসিক মেয়র প্রতিটি ওয়ার্ডের জন্য ৫০০ বস্তা ত্রান সামগ্রি পাঠান। স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরে মাধ্যমে একটি ভুয়া তালিকা দিয়ে ৬০ বস্তা ত্রান টঙ্গীর টিএনটি বাজার নিজ গোডাউনে রাখেন। তিনি কয়েকটি বস্তা খুলে, বস্তা উল্টে ত্রান সামগ্রী বিতরন করেন। পরে বিষয়টি জানাজানি হলে কিছু সরিয়ে নিজ বাসায় নিয়ে যান। ত্রান পেয়েছেন এমন একাধিক ব্যক্তি জানান,আমরা আমিন মিয়ার পক্ষ থেকে চাল, ডাল, আলু, তৈল, পিয়াজের একটি পেকেট পেয়েছি। তবে বস্তার গায়ে মেয়রের নাম লেখা রয়েছে।
এ বিষয়ে বিএনপি নেতা আমিনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি হাসান উদ্দিন সরকারের কাছ থেকে কিছু বস্তা এনেছি। তবে বস্তায় গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়রের নাম ও মনোগ্রাম রয়েছে এমন প্রশ্নে তিনি বলেন এ বিষয়ে হাসান উদ্দিন সরকারের একান্ত সচিব জনি কিবরিয়া সব জানেন এবং তিনি আরো জানান, গাজীপুর মেয়র জাহাঙ্গীর আলম থেকে ত্রাণ এনে হাসান উদ্দিন সরকারের লোকজন দিয়ে এলাকায় দেয়া হচ্ছে।
স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর সাদেক আলী জানান, বিএনপি নেতা আমিনুল ইসলাম কোথা থেকে এ ত্রান পেয়েছেন তা আমার জানা নেই। আমি মেয়রকে বিষয়টি অবগত করেছি। আমি তালিকা অনুযায়ী ত্রান পাঠিয়েছি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here