টঙ্গীতে মাদ্রাসার ছাত্র হত্যার প্রধান আসামী মার্কেট মালিক গ্রেফতার

0
327
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: টঙ্গীর মাছিমপুর ঘাপরিয়া মাদ্রাসায় এলাকায় অভিযান চালিয়ে রোববার রাতে মাদ্রাসার ছাত্র সাইফুর রহমান সাইফ (১৪) হত্যার প্রধান আসামী মার্কেট মালিক হারুন অর রশিদকে গ্রেফতার করেছে র‌্যাব-১ এর সদস্যরা। সোমবার দুপুরে গ্রেফতারকৃত আসামী হারুন অর রশিদকে টঙ্গী পূর্ব থানায় হস্তান্তর করেছে। র‌্যাব-১ এর সহকারী পুলিশ সুপার মো. কামরুজ্জামান এই তথ্য জানিয়েছেন। এ ঘটনায় তার মা বাদী হয়ে টঙ্গী প‚র্ব থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। হত্যা মামলা দায়ের করার পর থানা পুলিশ আসামী গ্রেফতার না করলেও র‌্যাব সদস্যরা তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।
র‌্যাব জানায়, গ্রেফতার হারুন অর রশিদ নটরডেম কলেজ থেকে এইচএসসি পাসের পর আমেরিকায় থেকে বিবিএ শেষ করেন। বর্তমানে সে ‘মুন সান প্রোপারটিজ’ নামে একটি ভবন নির্মাণকারী প্রতিষ্ঠানের মালিক। এছাড়া মাছিমপুরে বেশ কয়েকটি দোকানের মালিকও সে। ঘটনার দিন রাগান্বিত হয়ে দোকানের মালিককে না পেয়ে তারা ছেলের ওপর চড়াও হয় হারুন। তার লোকজন সাইফকে মারধর করার সময় সে চলন্ত লেদ মেশিনে পড়ে যায় বলে স্বীকার করেছে।
নিহত সাইফের বাবা কাইয়ুম জানান, গত শনিবার দুপুরে দোকান ভাড়ার টাকা জোগার করার জন্য বিভিন্ন জায়গায় যাবে বলে সাইফকে ওয়ার্কসপে পাঠায়। এ সময় দোকান মালিক হারুন অর রশিদ ৫/৬ জন সহযোগী নিয়ে ভাড়ার টাকা আদায়ের জন্য যান। সাইফ জানায় তার বাবা দোকান ভাড়া জোগাড় করতে গেছেন। একথা শুনে মার্কেটের মালিক সাইফকে ব্যাপক মারধর করে এবং দোকানের সাঁটার বন্ধ করে চলন্ত লেদ মেশিনে তাকে ফেলে রেখে যায়। এ সময় তার আত্মচিৎকারে এলাকার লোকজন ও মার্কেটের দোকানদারা এগিয়ে এসে দোকানের সাটার খুলে লেদ মেশিনে প্যাঁচানো গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। সে উত্তরা ৯ নম্বর সেক্টর এমদাদুল উলুম মাদ্রাসায় হেফজ বিভাগের ছাত্র।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here