টঙ্গীতে র‍্যাবের সঙ্গে গোলাগুলিতে মাদক ব্যবসায়ী নিহত

0
255
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ: গাজীপুরের টঙ্গীর টিএন্ডটি বাজার এলাকায় র‍্যাবের সঙ্গে কথিত বন্দুক যুদ্ধে জাহাঙ্গীর হোসেন পিংকু নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। সোমবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।
এসময় ঘটনাস্থল থেকে দুটি বিদেশি পিস্তল, গুলি, এক হাজার ৯শথ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।
নিহত জাহাঙ্গীর হোসেন পিংকু চাঁদপুর জেলার গোসাইর চর গ্রামের আবু জাফরের ছেলে। তিনি বনানীর সাততলা বস্তি এলাকায় বসবাস করতেন। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৪টি মামলা রয়েছে বলে জানিয়েছে র‍্যাব।
র‍্যাব-১ এর সহকারি পুলিশ সুপার মো. কামরুজ্জামান জানান, গেল রাত দেড়টার দিকে র‍্যাবের একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে টিএন্ডটি বাজার এলাকায় কয়েকজন মাদক ও অস্ত্র ব্যবসায়ী অবস্থান করছে। পরে র‍্যাব সদস্যরা সেখানে অভিযান চালালে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে অস্ত্রধারী কয়েকজন র‍্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুড়ে। র‍্যাব সদস্যরাও আত্মরক্ষার্থে পাল্টাগুলি ছুড়লে মাদক কারবারি কয়েকজন পালিয়ে যেতে সক্ষম হলেও ঘটনাস্থলে পিংকু গুলিবিদ্ধ হন। তাকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। গুলিবিনিময়ের ঘটনায় র‍্যাবের এক সদস্য আহত হয়েছেন বলেও জানান এই র‍্যাব কর্মকর্তা।
পরে ঘটনাস্থল থেকে দুটি বিদেশী পিস্তল, ২টি ম্যাগজিন, ১১ রাউন্ড গুলি ও এক হাজার ৯শথ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। নিহত জাহাঙ্গীর হোসেন পিংকুর বিরুদ্ধে গুলশান, বনানীসহ বিভিন্ন থানায় হত্যা, অস্ত্র ও মাদক আইনে ১৪টি মামলা রয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here