টঙ্গীতে সাংবাদিক কার্যালয়ে হামলা: হত্যার হুমকি

0
54
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : গাজীপুরের টঙ্গীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আইপি টিভি চ্যানেল ফোরের কার্যালয়ে হামলার ঘটনা ঘটেছে। এসময় সংবাদকর্মী মাসুদ সরকারসহ তার পরিবারকে হত্যার হুমকি দিয়ে ব্যাপক ভাংচুর চালায় সন্ত্রাসীরা। গত ২৬ মার্চ দুপুরে টঙ্গীর সাতাইশ শরীফ মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। এই ঘটনায় টঙ্গী পশ্চিম থানায় সাধারন ডাইরি করেছেন ভুক্তভোগী সাংবাদিক মাসুদ সরকার।
অভিযুক্তরা হলেন, রুমা খান(৪০), মবিন খান(২০), মিরা খান(৩৫) ও আনোয়ার উরফে জমির দালাল আনোয়ার (৪০)।
জানা যায়, স্থানীয় সাতাইশ শরীফ মার্কেট এলাকায় সংবাদকর্মী মাসুদ সরকার ও তার পরিবারের মালিকানাধীন ভবন হিরন টাওয়ারের পার্শ্ববর্তী একটি ডোবা আকৃতির নিচু জমি শিল্প প্রতিষ্ঠান করার লক্ষ্যে চুক্তি ভিত্তিক ভাড়া নেন মাসুদ। পরে বিপুল অর্থ খরচ করে ডোবার সংস্কার কাজ করে বহুতল ভবন তৈরীর উপযোগী করা হলে চুক্তি শেষ হওয়ার আগেই কাজ করতে বাধা দেন অভিযুক্তরা। নিরুপায় হয়ে বিজ্ঞ আদালতের সরানাপন্ন হন মাসুদ। এতে ক্ষিপ্ত হয়ে মাসুদের উপর হামলা চালায় অভিযুক্তরা। এসময় ভবনের নির্মাণাধীন সীমানা প্রাচীর ভেঙ্গে দিয়ে কার্যালয়ে ভাংচুর করে অভিযুক্তরা।
ভুক্তভোগী সংবাদকর্মী মাসুদ সরকার বলেন, আমি ন্যায় বিচারের আশায় আদালতে দ্বারস্থ হয়েছি বিধায় তারা আমার ও আমার পরিবারের উপর ক্ষুব্ধ হয়ে এই হামলার ঘটনা ঘটিয়েছে। বর্তমানে আমি নিরাপত্তা সংখ্যায় ভুগছি তাই টঙ্গী পশ্চিম থানায় নিরাপত্তা চেয়ে একটি সাধারণ ডায়েরি করেছে।
টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ শাহ আলম জানান, থানায় একটি সাধারণ ডায়েরি হয়েছে। বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here