টঙ্গীতে সিএনজি ছিনতাই

0
212
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুরের টঙ্গীতে জনৈক রিপন মিয়ার নেতৃত্বে গত সোমবার টঙ্গীর স্টেশন রোড এলাকা থেকে গাজীপুর থ-১১-০২১৮ নাম্বারের একটি সিএনজি ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।
সিএনজি ড্রাইভার জাহিদ হাসান বলেন, রিপনসহ দুই ছাত্রলীগ নেতা সকাল ১১টায় টঙ্গী স্টেশন এলাকা থেকে আমার সিএনজিটি রিজার্ভ যাওয়ার কথা বলে ৩শ’ টাকা ভাড়া করে। আমাকে সিএনজিসহ হামীম গ্রুপের উত্তর পার্শ্বের গেইট সংলগ্ন কলাবাগান নিয়ে যায়। ওই খানে নিয়ে আমাকে হামীম গ্রুপের একটি টিনসেট রুমে নিয়ে তালাবদ্ধ করে ব্যাপক মারধর করে সিএনজিটি নিয়ে যায় এবং ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবী করে। আমি ৫ হাজার টাকা দেয়ার কথা স্বীকার করে তাদের বিকাশ নাম্বার নেই। পরক্ষণে আমার সিএনজিটি না পেয়ে টঙ্গীর কামারপাড়া এলাকায় আমার বাড়িওয়ালা বাদল মিয়ার সাথে যোগাযোগ করি। পরক্ষণে বাড়িওয়ালা বাদল মিয়ার সহযোগিতায় টঙ্গীর যুবলীগ নেতা ইয়াসিন মিয়া, ছাত্রলীগ নেতা ইব্রাহিম সানি ও আব্দুল মালেকের সহযোগিতায় রাত ১০টার দিকে টঙ্গীর দত্তপাড়া দীঘিরপাড় আচার পট্টি থেকে সিএনজিটি উদ্ধার করে।
উল্লেখ্য, রিপনের বিরুদ্ধে টঙ্গীসহ বিভিন্ন থানায় চুরি, ছিনতাই, চাঁদাবাজীর ১৬টি মামলা রয়েছে বলে এলাকাবাসী জানান। তাকে হোন্ডা রিপন বললেই সবাই চিনে। এতোগুলো মামলার আসামী কি করে প্রকাশ্য দিবালোকে ঘুরাফেরা করে এলাকাবাসী জানতে চায়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here