টঙ্গীতে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল

0
171
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : বিতর্কিত লোকদের পদায়নের প্রতিবাদে টঙ্গীতে স্বেচ্ছাসেবক দলের নবগঠিত কমিটির বিরুদ্ধে আবারো বিক্ষোভ মিছিল করা হয়েছে। ২১ অক্টোবর বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় টঙ্গী স্টেশন রোড এলাকায় স্বেচ্ছাসেবক দলের পদবঞ্চিত নেতাকর্মীরা এবিক্ষোভ মিছিল বের করে।
মিছিলটি টঙ্গী স্টেশন রোড থেকে শুরু হয়ে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের আনারকলি রোডে গিয়ে শেষ হয়। মিছিল শেষে বিক্ষুব্ধ নেতাকর্মীরা স্বেচ্ছাসেবক দল ঢাকা বিভাগীয় টীমের বহিষ্কার দাবি জানান।
মিছিলে নেতৃত্ব দেন, গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রাশেদুল ইসলাম বাবু, সহ-প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক আবুল খলিফা, টঙ্গী পূর্ব থানা স্বেচ্ছাসেবক দলের শাহীন আহম্মেদ, আবুল হোসেন, আশরাফুল আলম, হাসান চৌধুরী, পশ্চিম থানা স্বেচ্ছাসেবক দলের ইকবাল হোসেন, আক্তার হোসেন লিটন প্রমুখ।
মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে রাশেদুল ইসলাম বাবু বলেন, আমরা যারা অতীতে রাজপথে ছিলাম, শুধুমাত্র আমরাই এখনো রাজপথে আছি। যেখানে সুনির্দিষ্ট আওয়ামী সংশ্লিষ্ট ব্যক্তিদের এই কমিটিতে রাখা হয়েছে, কি অপরাধে আমাদের কমিটিতে রাখা হয় নাই ?।
শাহীন আহম্মেদ বলেন, আমি দীর্ঘদিন স্বেচ্ছাসেবক দলের রাজনীতির সাথে সম্পৃক্ত আছি, আমি পূর্ব থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব প্রার্থী ছিলাম কিন্তু আমাকে এই কমিটিতে রাখা হয় নাই, আমার কি অপরাধ ?।
বিক্ষুব্ধ নেতাকর্মীদের বলেন, আমাদের একমাত্র দাবি অবিলম্বে স্বেচ্ছাসেবক দল ঢাকা বিভাগীয় টীমের পদত্যাগ চাই এবং বিতর্কিতদের বাদ দিয়ে ত্যাগীদের মূল্যায়ন করতে হবে। অন্যথায় এই আন্দোলন আরো তীব্র থেকে তীব্রতর হবে।
উল্লেখ্য গত ৩রা অক্টোবর গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক দলের ৯টি কমিটি গঠনের পর থেকেই গাজীপুরের টঙ্গী পূর্ব, টঙ্গী পশ্চিম থানা, গাজীপুর মেট্রো থানা, বাসন থানা, কোনাবাড়ী থানায় দফায় দফায় বিক্ষোভ চলছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here