ডিএমপিকে সুরক্ষা সামগ্রী দিলেন নবনিযুক্ত আইজিপি

0
187
728×90 Banner

এস.এম.মনির হোসেন জীবন : করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ রোধে দায়িত্ব পালনকালে পুলিশ সদস্যদের ব্যক্তিগত সুরক্ষা নিশ্চিত করার লক্ষ্যে ঢাকা মেট্রোপলিটন পুলিশকে (ডিএমপি) সুরক্ষা সামগ্রী দিয়েছেন নবনিযুক্ত মহাপুলিশ পরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ।
শনিবার বিকালে পুলিশ হেড কোয়ার্টার্সে ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলামের নিকট সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন।
আজ শনিবার পুলিশ সদর দফতরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে গনমাধ্যম এসব তথ্য জানানো হয়।
সংবাদ বিঞ্জপ্তিতে বলা হয়, বর্তমান করোনা পরিস্থিতিতে পুলিশ হেড কোয়ার্টার্স থেকে সব ইউনিটে ইতোমধ্যে প্রয়োজনীয় সুরক্ষা সামগ্রী সরবরাহ করা হয়েছে। এছাড়া সুরক্ষা সামগ্রী ক্রয়ের জন্য সকল ইউনিটকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। তবুও চলমান করোনা পরিস্থিতিতে বর্তমান বাস্তবতায় পুলিশ সদস্যদের সুরক্ষা সামগ্রীর চাহিদা প্রতিনিয়ত বাড়ছে। ক্রমবর্ধমান এ চাহিদা পূরণের লক্ষ্যে সুরক্ষা সামগ্রী সরবরাহের ধারাবাহিকতায় ডিএমপিকে সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়।
পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া) সোহেল রানা গনমাধ্যম কর্মীদেরকে এসব তথ্য নিশ্চিত করে বলেন, সুরক্ষা সামগ্রীর মধ্যে রয়েছে, ৫০ হাজার মাস্ক, ২ হাজার বোতল স্যানিটাইজার, ২ হাজার পিস আই প্রটেক্টর, ১ হাজার পিস ফেস শিল্ড এবং পুনঃ ব্যবহারযোগ্য ১৫ হাজার পিপিই। সুরক্ষা সামগ্রী হস্তান্তরকালে এসময় ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here