ডেইলি গাজীপুরে প্রকাশিত সংবাদের ব্যাখ্যা প্রদান করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ

0
358
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : সোমবার ২২ এপ্রিল ২০১৯ডেইলি গাজীপুর অনলাইন (https://dailygazipuronline.com) নিউজ পোর্টালে টঙ্গীতে হ্যান্ডকাপসহ ওয়ারেন্টভুক্ত আসামীর পলায়ন,পিঠ বাচাঁতে গনগ্রেফতার সংবাদের ব্যাখ্যা প্রদান করেছেন টঙ্গী পশ্চিম থানার পরিদর্শক (অপারেশন) মোঃ শহিদুর রহমান।তিনি ডেইলি গাজীপুরকে জানান,আমারা পিঠ বাচাঁতে কোন গনগ্রেফতার করিনি।তিনি বলেন, টঙ্গী পশ্চিম থানাধীন জিন্নত মহল বস্তি এলাকার জিন্নত মহল বাইতুল আলিম জামে মসজিদের সামনে থেকে শনিবার ২০ এপ্রিল রাতে ওয়ারেন্টভুক্ত এক আসামি গ্রেপ্তার করার পর হাতকড়াসহ ছিনিয়ে নেওয়ার অভিযোগ করেন।
ঘটনার পর পুলিশ ১০জনকে গ্রেপ্তার করলেও ছিনিয়ে নেয়া আসামিকে রোববার বিকেল পর্যন্ত গ্রেপ্তার করতে পারেনি।
গ্রেপ্তারকৃতরা হলো- ৫৫নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোঃ সেলিম হোসেন (৫০), জোসনা (৩৮), জাহিদুল ইসলাম মিথুন (২৫), মুন্নি বেগম (৩৫), রাজু (২০), রেখা বেগম (৩০), কামরুল হাসান মুন্না (২০), হাফিবুর রহমান ওরফে আকাশ (১৮), রুহুল আমিন (৪০) এবং সানোয়ার হোসেন (৩২)।

টঙ্গী পশ্চিম থানার এসআই মোঃ বিল্লাল হোসেন সাংবাদিকদের জানান, টঙ্গী পশ্চিম থানার পরিদর্শক (অপারেশন) মোঃ শহিদুর রহমানের নেতৃত্বে শনিবার রাত পৌনে ১০টার দিকে কয়েকজন পুলিশ স্থানীয় জিন্নাত বস্তিতে অভিযানে যায়। পরে পুলিশ ওই এলাকা থেকে ওয়ারেন্টভুক্ত আসামি টিপুকে গ্রেপ্তার করে। পুলিশ তাকে নিয়ে থানায় ফেরার পথে স্থানীয় জিন্নাত এলাকার বাইতুল আলিম জামে মসজিদের সামনে পৌঁছালে টিপু চিৎকার শুরু করে। তার চিৎকার শুনে তার সহযোগিরা গিয়ে পুলিশের পথে প্রতিবন্ধকতা সৃষ্টি করে এবং টিপুকে কেন গ্রেপ্তার করা হয়েছে তারা তার কারণ জানতে চায়। এসময় টিপুর বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা রয়েছে জানিয়ে কপি দেখানো হলে তারা পুলিশকে ঘিরে ফেলে এবং একপর্যায়ে পুলিশের উপর অতর্কিত হামলা চালিয়ে টিপুকে হাতকড়াসহ ছিনিয়ে নিয়ে যায়। তাদের হামলায় পরিদর্শক ( অপারেশন)মোঃ শহিদুর রহমান, এসআই রকিবুল হাসান, পিএসআই সাখাওয়াত, এএসআই শহিদুল ইসলাম খান, কনস্টেবল মো. শামিম আহত হন। এসময় তারা পুলিশের একটি মোটর সাইকেলের ক্ষতিসাধন এবং শহিদুল ইসলামের সাড়ে ৩ হাজার টাকাসহ মানিব্যাগটি ছিনিয়ে নিয়ে যায়। খবর পেয়ে থানা থেকে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এবং আত্মরক্ষার্থে শ্যূটারগানের কয়েক রাউন্ড গুলি ছুঁড়ে। টিপুর বিরুদ্ধে ৩টি রাজনৈতিক ২টি মাদকের এবং একটি খুনের মামলা রয়েছে। খুনের মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা রয়েছে।
টঙ্গী পশ্চিম থানার পরিদর্শক (অপারেশন) মোঃ শহিদুর রহমান জানান, এ ব্যাপারে টঙ্গী পশ্চিম থানার এসআই মোঃ বিল্লাল হোসেন রাতে ১৭ জনের নাম উল্লেখ করে এবং ৩০/৩৫ অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে একটি মামলা করেছেন। টঙ্গী পশ্চিম থানার ওসি মোঃ এমদাদুল হক জানান, রোববার সকালে বস্তি এলাকা থেকে হাতকড়াটি উদ্ধার করা হলেও আসামিকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here