ঢাকা দক্ষিণে মেয়র প্রার্থী ব্যারিস্টার তাপসকে বিজয়ী করার লক্ষ্যে বদ্ধপরিকর রিপন-সাঈদ

0
171
728×90 Banner

নিজস্ব প্রতিবেদক: ঢাকা মহানগর দক্ষিণ সিটি করপোরেশন আওয়ামী লীগের মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসকে নিয়ে এক আলোচনা সভার আয়োজন করেছেন ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন ও সাধারণ সম্পাদক তারিক সাঈদ। আজ রবিবার সকাল ১০টায় গুলিস্তানে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যালয়ে কামরুল হাসান রিপনের সভাপতিত্বে ও তারিক সাঈদে সঞ্চালনায় এ আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। এ অনুষ্ঠানে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সকল ওয়ার্ড ও থানা কমিটির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। প্রধান অতিথির বক্তব্যে ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেন, ঢাকা মহানগর দক্ষিণ সিটি করপোরেশনের এ আসন্ন নির্বাচনে স্বেচ্ছাসেবক লীগকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। কারন স্বেচ্ছাসেবক লীগ একটি সুশৃঙ্খল সংগঠন। তাদের কথা ভোটারদের কাছে গুরুত্ব বেশি পাবে। আমি নির্বাচনে এসেছি চ্যালেঞ্জ নিয়ে। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মানুষের সেবক হিসাবে কাজ করে তাদের পাশে থাকতে চাই।
পুরাতন ঢাকাকে আধুনিক সুযোগ সুবিধা নিশ্চিত করার পাশাপাশি এর ঐতিহ্য আরো সুচারু রুপে ফুটিয়ে তোলা হবে এবং ৫ টি ক্রাইটেরিয়ার সিটি করপোরেশনকে গড়ার প্রত্যয়ে আমি কাজ করবো।
ঐতিহ্যবাহী দক্ষিণ ঢাকাকে সুন্দর ঢাকা পরিচ্ছন্ন
সবুজায়নের মাধ্যমে বাসযোগ্য যানজট ও কোলাহল মুক্তর জন্য কাজ করবো। আগামী ১০ জানুয়ারি আমরা আনুষ্ঠানিক নির্বাচনি প্রচারনায় নামবো।
অনুষ্ঠানে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সাধারণত সম্পাদক তারিক সাঈদ বলেন, বঙ্গবন্ধু আদর্শের সৈনিক ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস ভাই। আমরা তাকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তি করবো। সে লক্ষ্যে আমরা প্রত্যেক নেতাকর্মী ভোটারদের ঘরে ঘরে গিয়ে তাপস ভাইয়ে জন্য ভোট চইবো এবং তার সালাম পৌছিয়ে দিব।
অনুষ্ঠানের সভাপতির বক্তব্যে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন বলেন, আমরা তাপস ভাইকে বিজয়ী করতে দিন রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছি। আধুনিক ঢাকা গড়ার প্রত্যয়ে নৌকার বিজয়ে বদ্ধপরিকর নগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ। আমরা খুবই আনন্দিত ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের মত একজন ক্লিন ইমেজের আ.লীগের মেয়র প্রার্থী পেয়েছি। তাপস ভাই বিজয়ী হলে দক্ষিণ সিটি করপোরেশনের উন্নয়ন হবে। আগামী ৩০ জানুয়ারির নির্বাচনে তাপস ভাইকে জয়ী না করে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের একজন নেতাকর্মীও ঘরে ফিরবে না।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here