ঢাবির শিক্ষার্থীকে ধর্ষনের ঘটনায় ক্যান্টনমেন্ট থানায় মামলা দায়ের

0
223
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীকে ধর্ষনের ঘটনায় আজ বিকেলে ডিএমপি ক্যান্টনমেন্ট থানায় একটি মামলা দায়ের করা করেছেন।
ডিএমপি ক্যান্টনমেন্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: কাজী শাহানুর আজ মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন।
ওসি জানান, ওই ছাত্রীর বাবা বাদী হয়ে আজ বিকেল মামলাটি রুজু করেন। যার মামলা নম্বর-ছয় (৬)। মামলায় একজনকে আসামী করে মামলা করা হয়েছে। তাকে ধরতে পুলিশী অভিযান চলছে।
এদিকে, ডিএিমপি পুলিশের গুলশান জোনের উপ-কমিশনার সুদীপ্ত কুমার চক্রবর্তী আজ জানান, ধর্ষণের ঘটনায় একজন অপরাধী, তাকে ধরার চেষ্টা চলছে। এঘটনায় থানায় মামলা রুজু করা হয়েছে।
পুলিশও মামলা সুত্রে জানা যায়, গত রোববার (০৫ জানুয়ারি) সন্ধ্যা সাতটার দিকে রাজধানীর কুর্মিটোলা বাস স্টপে বিশ্ববিদ্যালয়ের বাস থেকে নামার পর ওই ছাত্রীকে মুখ চেপে পার্শ্ববর্তী একটি স্থানে নিয়ে যায় অজ্ঞাত ব্যক্তি। সেখানে তাকে অজ্ঞান করে ধর্ষণ ও শারীরিক নির্যাতন করা হয়। পরে তিনি তার বন্ধুদের সহায়তায় রাত ১২টার পর তাকে ঢামেক জরুরি বিভাগে নিয়ে আসা এসে হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সেখানেই তিনি চিকিৎসাধীন রয়েছেন। এই ঘটনায় ক্যান্টনমেন্ট থানায় ভিকটিমের বাবা একটি ধর্ষণ মামলা করেছেন। মামলাটি পুলিশের পাশাপাশি ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ ও র‌্যাব তদন্ত শুরু করেছে।
ঢামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন বলেন, হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি হওয়া ঢাবির ছাত্রীর চিকিৎসার জন্য একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। এই বোর্ডের প্রধান করা হয়েছে গাইনি বিভাগের প্রধান অধ্যাপক সালমা রবকে। এছাড়া ফরেনসিক বিভাগ, ইএনটিসহ অন্য বিভাগের চিকিৎসক রয়েছেন বোর্ডে।
অন্যদিকে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের সেই ছাত্রীর ধর্ষণের আলামত মিলেছে বলে জানিয়েছেন ফরেসনসিক চিকিৎসক বিভাগীয় প্রধান সোহেল মাহমুদ। আর ধর্ষণের ঘটনায় এক না একাধিক ব্যক্তি জড়িত তা নিশ্চিতে ওই ছাত্রীর কিছু পরীক্ষা-নিরীক্ষা করা হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here