তেজগাঁও থেকে ৪০০ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার, ট্রাক জব্দ

0
130
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর তেজগাঁও থানা এলাকায় অভিযান চালিয়ে ৪০০ বোতল ফেন্সিডিল ও একটি ট্রাকসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা তেজগাঁও বিভাগের তেজগাঁও জোনাল টিমের সদস্যরা।
গ্রেফতারকৃতরা হলেন- আঃ করিম ওরফে খোকন (৩৬), মোঃ মাবুদান (৩৫) ও মেহেদী (১৯)।
আজ গোয়েন্দা তেজগাঁও জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ শাহাদত হোসেন সুমা পিপিএম গনমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে জানান, ৩০ জুলাই মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে তেজগাঁও থানার পেট্রোবাংলার সামনে অভিযান চালিয়ে একটি ট্রাক তল্লাশী করা হয়। তল্লাশীকালে ট্রাকের ড্রাইভার সীটের পেছনে লুকিয়ে রাখা ৪০০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আঃ করিম ওরফে খোকন (৩৬), মোঃ মাবুদান (৩৫) ও মেহেদী (১৯) তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা রাজশাহী জেলা থেকে ফেন্সিডিল সংগ্রহ করে বিক্রির জন্য ঢাকা মহানগরে ট্রাকে করে এসেছিল। ধৃত ব্যক্তিরা মাদক বিক্রি সিন্ডিকেটের সদস্য। প্রাথমিক জিঞ্জাসাবাদে তারা মাদক বেচাকেনার সাথে জড়িত বলে স্বীকার করেছে। জিঞ্জাসাবাদ শেষে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে। এ সংক্রান্তে ধৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে তেজগাঁও থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
এদিকে, রাজধানীতে মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদক বিক্রি ও সেবনের দায়ে ১২ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ।
গ্রেফতারের সময় তাদের হেফাজত থেকে ১০৫ পিস ইয়াবা ট্যাবলেট, ৪৫০ গ্রাম গাঁজা, ২ বোতল বিদেশী মদ ও ১২ ক্যান বিয়ার উদ্ধার করা হয়।
আজ রোববার ডিএমপির জনসংযোগ ও গনমাধ্যম শাখা থেকে পাঠানো এক সংবাদ বিঞ্জপ্তিতে এতথ্য জানানো হয়েছে।
এতে বলা হয়, ১ আগস্ট, শনিবার সকাল ছয়টা থেকে আজ রোববার সকাল ছয়টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৮ টি মামলা রুজু করা হয়েছে বলে সংবাদ বিঞ্জপ্তিতে উল্লেখ করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here