দীঘিনালায় কৃষকের ধান কেটে দিচ্ছে ছাত্রলীগ

0
124
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : খাগড়াছড়ির দীঘিনালায় দরিদ্র কৃষকের ধান কেটে বাড়ীতে পৌছে দিয়েছে দীঘিনালা সরকারি কলেজ ছাত্রলীগ।
২৪ এপ্রিল শুক্রবার সকালে দীঘিনালা সরকারি কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ওমর ফারুকের নেতৃত্বে দলবেঁধে নেতাকর্মীরা ১ নং মেরুং ইউনিয়নের দরিদ্র কৃষকের ২ কানি (৮০ শতক) জমির পাকা ধান কেটে বাসায় পৌছে দেয়। এসময় ছাত্রনেতা মোঃ ফজলুল হক হৃদয় সহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
ছাত্রলীগের এমন মহতী উদ্যোগে কৃতজ্ঞতা জানিয়ে কৃষক বলেন, আমার জমির পাকা ধান নিয়ে আমি খুবই বেকায়দায় ছিলাম, ছাত্রলীগ আমার ধান কেটে বাড়ীতে পৌছে দেয়ায় আমার অনেক উপকার হয়েছে। আমি ছাত্রলীগের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
ছাত্রলীগের নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশ ছাত্রলীগের সিদ্ধান্ত মোতাবেক ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ’র সদস্য ও খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক পার্থ ত্রিপুরা জুয়েল-এর নির্দেশনায় ছাত্রলীগের ২০ সদস্যের একটি টিম গঠন করে প্রতিনিয়ত কৃষকদের সহযোগিতা করে যাচ্ছি। উপজেলার যেকোন এলাকার কৃষকদের সহযোগিতায় আমরা সর্বদা প্রস্তুত রয়েছি। আমাদের ধান কাটা কার্যক্রম অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here