দেশরত্ন শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকীতে আলোচনা, দোয়া ও চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত

0
129
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: বঙ্গদীপ এমএ ভাসানীর সভাপতিত্বে জাতীয় প্রেসক্লাবের সামনে ৩০ সেপ্টেম্বর সকালে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকীতে আলোচনা, দোয়া ও চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়।
সভাপতির ভাষণে বঙ্গদীপ এম এ ভাসানী বলেন যোগ্য পিতার যোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আজ উন্নয়নের রোলমডেল। তিনি এ পর্যন্ত রেকড ব্রেক করে অতীতের সকল সরকার যে উন্নয়ন করেছেন তিনি একা তা করেছেন। আজ জননেত্রী শেখ হাসিনা বিশ্বনেত্রীতে রূপান্তরিত হয়েছে। তিনি রোহিঙ্গা ইস্যুতে কথা বলেছেন, জলবায়ু সম্মেলনে তৃতীয় বিশ্বের জলবায়ু নিয়ে কথা বলেছেন এবং ক্ষতিগ্রস্থ দেশদের উন্নত বিশ্বের ক্ষতিপূরণ হিসেবে সহযোগিতারও দাবি রেখেছেন। আজ তিনি বিশ্ব নেতৃবৃন্দের মাঝে অন্যতম দ্বিতীয় স্থান হিসেবে জায়গা করে নিয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। তিনি ক্ষমতায় থাকলে উন্নয়ন হয়। আর অতীতের সরকারগুলো ক্ষমতায় থাকলে লুটপাট ও উন্নয়ন কার্যক্রম বাধাপ্রাপ্ত হয়, এই হলো তফাত। আমরা আরো বৃহত্তর জাতীয় ঐক্য কামনা করছি। এই ব্যাপারে মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি এবং হস্তক্ষেপ চাই।
সমাবেশে আরো উপস্থিত ছিলেন প্রধান বক্তা বঙ্গবন্ধু গবেষণা পরিষদের সভাপতি লায়ন গনি মিয়া বাবুল। বক্তব্য রাখেন জাতীয় স্বাধীনতা পার্টির চেযারম্যান মিজানুর রহমান মিজু, বাংলাদেশ কনজারবেটিভ পার্টির সভাপতি মোঃ আনিসুর রহমান দেশ, মুক্তিযোদ্ধা সন্তান লীগের সভাপতি মোঃ লিটন বাঙালি ও আনিসুর রহমান মোতাহার প্রমুখ নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here