দেশে প্রথম কর্পোরেট মার্কেটপ্লেস ‘ট্রেনিংপুল’ উদ্বোধন

0
91
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : বাংলাদেশের প্রথম এড-টেক এবং কর্পোরেট ট্রেনিং মার্কেটপ্লেস ‘ট্রেনিংপুল’ এর শুভ উদ্বোধন করা হয়েছে। রাজধানীর গুলশানে অবস্থিত হোটেল সিক্স সিজনে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সরকারি, বেসরকারি ও আইটি সেক্টরের প্রতিনিধিত্বকারী ব্যক্তিবর্গ।
১০টি এড-টেক ও কর্পোরেট প্রতিষ্ঠান তাদের ৪০ এর অধিক প্রশিক্ষণ কোর্স নিয়ে ইতোমধ্যে ট্রেনিং পুলে-এর সঙ্গে সংযুক্ত হয়েছে। এছাড়াও ৩০০ এর অধিক কোর্স নিয়ে ২৩টি প্রতিষ্ঠান ভবিষ্যতে কাজ করার জন্য সম্মত হয়েছেন।
ট্রেনিংপুল বাংলাদেশের প্রথম ট্রেনিং মার্কেটপ্লেস যেখানে ব্যবহারকারীরা এক জায়গাতেই দেশের সেরা কোর্সগুলো পাবেন। এছাড়াও একটি কোর্সের সঙ্গে অন্যটির তুলনা করে প্রয়োজন অনুযায়ী কোর্স বেছে নিতে পারবেন। সরকারের প্রতিশ্রুত ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে দক্ষতা উন্নয়ন এবং কর্মসংস্থান বৃদ্ধিতে কার্যকরী ভূমিকা রাখবে ট্রেনিংপুল।
প্রতিষ্ঠানের উদ্যোক্তারা বলেন, যে কোনো প্রতিষ্ঠান বা প্রশিক্ষক ট্রেনিং-পুলের আধুনিক পদ্ধতি ব্যাবহার করে খুব সহজেই তাদের প্রশিক্ষণের কোর্স বা বিষয়বস্তু ট্রেনিং-পুল এর ওয়েবসাইটে যুক্ত করতে পারবেন।
চুক্তিবদ্ধ প্রতিষ্ঠানগুলোর সম্মানিত প্রতিনিধি, প্রশিক্ষক, পরামর্শদাতা, বিনিয়োগকারী এবং সাংবাদিকরা এই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here