দ্রব্যমূল্য কমাতে ব্যর্থ, তাই লাত্থি দেবে জনগন : মোমিন মেহেদী

0
172
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, সরকার সম্পূর্ণভাবে দ্রব্যমূল্য কমাতে ব্যর্থ, তাই ব্যলটের মাধ্যমে লাত্থি দেবে জনগন। সেই লাত্থিতে দুর্নীতিগ্রস্থ-ব্যর্থ মন্ত্রী-এমপি-জনপ্রতিনিধিরা ছিটকে পরিবারতন্ত্র থেকে।
১৯ ফেব্রুয়ারি বিকেল ৪ টায় বিডব্লিউএস মিলনায়তনে প্রেসিডিয়াম মেম্বার রাশেদা চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় তিনি উপরোক্ত কথা বলেন। এতে বক্তব্য রাখেন ধারার প্রেসিডিয়াম মেম্বার রাশেদা চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান নূরে আলম চৌধুরী ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, যুগ্ম মহাসচিব তৈমূর আলম, সদস্য হুমায়ুন কবির জীবন প্রমুখ।
এসময় নেতৃবৃন্দ আরো বলেন, বিশ^জুড়ে কভিড পরিস্থিতিতে সকল সরকার জনগনের জন্য নিবেদিত থেকে কাজ করে যাচ্ছেন, নিরন্নতা কাটাতে অর্থনৈতিক সহায়তা দিচ্ছে, তখন একের পর এক অন্যায়ভাবে বাংলাদেশে গ্যাস-বিদ্যুৎ- তেল-পানিসহ সকল দ্রব্যমূল্য বাড়াতে সিন্ডিকেটকে সহায়তা করছে সরকারের মন্ত্রী-এমপি-জনপ্রতিনিধি আর ব্যবসায়ীদের একটি অংশ। সেই অংশের কারণে নির্বাচনে ব্যলটের মাধ্যমে চরমভাবে ব্যর্থতার দায়ে ভরাডুবির শিকার হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here