নবীনগরে সরকারি কর্মকর্তার সাথে অশুভন আচরনে আটক- ১

0
161
728×90 Banner

নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার হাবিবুর রহমানের সাথে অশুভণ আচরনের দায়ে এক ডায়গনোষ্টিক সেন্টার ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। রবিবার থানা স্বাস্থ্য কমপ্লেক্সের এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃত ওই ব্যবসায়ীর নাম পাবেল আহম্মেদ। সে নবীনগর হাসপাতাল রোডে অবস্থিত লাইফ কেয়ার ডায়গনোষ্ঠিক সেন্টারের স্বত্তাধীকারি । এ ঘটনায় উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা হাবিবুর রহমান তার বিরুদ্ধে নবীনগর থানায় একটি মামলা দায়ের করেন। সুত্র জানায়- হাসপাতাল চত্বরটি একটি দালাল চক্র নিয়ন্ত্রন করে। অভিযোগ রয়েছে হাসপাতালে কর্মরত কতিপয় ডাক্তারদের সহযোগীতায় ওই দালাল চক্র এখানে বিভিন্ন অঞ্চল থেকে চিকিৎসা নিতে আসা রোগীদেরকে সরকারি হাসাপাতালে চিকিৎসা ভাল হয় না বলে ও নানা কৌশলে প্রাইভেট ক্লিনিক ও হাসপাতালে নিয়ে যায়। প্রতিদিনকার ধারাবাহিকতায় ওই ডায়গনোষ্ঠিক সেন্টারের মালিক পাবেল গতকাল হাসপাতাল রোগী বাগানোর মতলবে ঘুরাঘুরি করতে থাকে। এ সময় হাসপাতালে এক কর্মচারী তার ঘুরাঘুরি কারন জানতে চাইলে সে উত্তেজিত হয়ে ওই কর্মচারীরকে বকাবকি করে এবং এক পর্যায়ে হাসপাতাল প্রধান ডাক্তার হাবিবুর রহমানের অফিসে ঢুকে তাঁর সাথে অশুভন আচরণ করে।
এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হাবিবুর রহমান ঘটনার সত্যতা স্বীকারপত্র করে বলেন,সে প্রায়ই হাসপাতালে এসে এরকম অত্যাচার করে। তার এই অশুভন আচরনের ঘটনা স্থানীয় এমপি মহোদয়সহ আমার উর্ধ্বতন কর্মকতাদের অবগত করি। এবং থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। উধ্বর্তন কর্তৃপক্ষের পরামর্শক্রমে আইনী প্রক্রিয়া গ্রহন করা হবে।
এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ রনোজিত রায় বলেন, ছেলেটিকে আটক করা হয়েছে,হাসপাতাল কর্তৃপক্ষের অভিযোগের প্রেক্ষিতে পরবর্তী আইনী পদক্ষেপ গ্রহন করা হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here