নরসিংদীর আলোকবালীতে দুই পক্ষের সংঘর্ষে ২ জন গুলিবিদ্ধ

0
82
728×90 Banner

নরসিংদী থেকে হলধর দাস : নরসিংদীর চরাঞ্চলের আলোকবালীতে ইউনিয়ন পরিষদ নির্বাচন ও আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষে ২ জন গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার দুপুরে আলোকবালী ইউনিয়নের সাতপাড়া গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটেছে।
চিকিৎসক ও স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ও এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে আলোকবালী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান দেলোয়ার হোসেন সরকার দিপু ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: আসাদুল্লাহর সমর্থকদের মধ্যে বিরোধ চলে আসছিল। দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুইজনই দলীয় মনোনয়ন চান। বর্তমান চেয়ারম্যান দেলোয়ার হোসেন সরকার দিপু দলীয় মনোনয়ন পেলেও আসাদুল্লাহ আসাদ স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন। মঙ্গলবার দুপুরে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে আসাদুল্লাহ আসাদ মনোনয়নপত্র প্রত্যাহারের সিদ্ধান্ত নিলে তার সমর্থকরা ক্ষুব্ধ হয়ে দেলোয়ার সমর্থকদের সাথে সংঘর্ষে লিপ্ত হয়। এতে আসাদুল্লাহর সমর্থক শাহআলম মিয়া (৪৫) ও বিএনপি নেতা মো: কাইয়ুম (৩০) নামে দুই জন গুলিবিদ্ধ হয় এবং অন্তত ১০ জন আহত হয়। গ্রেফতার এড়াতে আহদেরতে বিভিন্ন হাসপাতাল ও বেসরকারী ক্লিনিকে চিকিৎসার জন্য নেয়া হয়।
নরসিংদী সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক নাদিরুল আমিন বলেন, গুলিবিদ্ধ অবস্থায় দুইজনকে হাসপাতালে আনা হয়। এসময় কাইয়ুম নামে একজনের বাম কাধ থেকে ও শাহ আলম নামে অপরজনের বাম হাত থেকে দুটি গুলি বের করা হয়। পরে তাদের চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়।
নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সওগাতুল আলম জানান, ইউনিয়ন পরিষদ নির্বাচন ও আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের লোকজন সংঘর্ষে জড়ায়। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। কেউ গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে কী না তাৎক্ষনিকভাবে জানা যায়নি। এ ঘটনায় কোন পক্ষ এখনো অভিযোগ করেনি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here