নরসিংদীর পুলিশ সুপারের বদলী উপলক্ষে সাংবাদিকদের বিদায়ী সাক্ষাৎকার

0
122
728×90 Banner

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর কর্মতৎপর মানবিক পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম (বার) পিপিএম এর অন্যত্র বদলী উপলক্ষে রবিবার(২৪ জানুয়ারি) পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে স্থানীয় সাংবাদিকদের সাথে এক বিদায়ী সাক্ষাৎকারের আয়োজন করা হয়।
নরসিংদীর প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিকরা এতে অংশগ্রহণ করে।
বিদায়ী সাক্ষাৎকার অনুষ্ঠানে পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার নরসিংদীতে তার কর্মকালীন দেড় বছরের অভিজ্ঞতা বর্ণনা করেন। তিনি নরসিংদীর আইনশৃঙ্খলার উন্নয়নে তার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করেছেন বলে উপস্থিত সাংবাদিকদের অবহিত করেন।
প্রলয় কুমার জোয়ারদার ২০১৯ সালের শেষের দিকে নরসিংদীতে পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। তিনি মাদক, সন্ত্রাস, অস্ত্রবাজ, জঙ্গীবাদ ও সমাজ বিরোধীদের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। তাকে নরসিংদী থেকে বৃহত্তর যশোহর জেলায় পুলিশ সুপার হিসেবে বদলী করা হয়েছে। তিনি নরসিংদীর সাংবাদিকসহ নরসিংদীবাসী শুভ কামনা করেন।
পুলিশ সুপারের উত্তরোত্তর সমৃদ্ধি ও শুভ কামনা করে সাংবাদিকদের মধ্য থেকে বক্তব্য রাখেন নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মাখন দাস, সাধারণা সম্পাদক মো: মাজহারুল পারভেজ, সাবেক সভাপতি নিবারণ রায়, সাবেক সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, সাংবাদিক বাদল কুমার সাহা, হলধর দাস, একে ফজলুল হক, বদরুল আমিন চৌধুরী, এম.এ. আউয়াল, সঞ্জিত সাহা, আশিকুর রহমান পিয়াল প্রমুখ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here