নয় মাসের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে আগামী দিনে জনগণের প্রত্যাশা পূরণ করবো—-আতিকুল ইসলাম

0
225
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) আসন্ন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম বলেছেন, বিগত নয় মাসের আমার অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে আগামী দিনে জনগণের প্রত্যাশা পূরণ করবো।
আতিকুৃল ইসলাম বলেন, যেকোনো খেলার আগে যেমন অনুশীলনের প্রয়োজন হয়, ওয়ার্ম আপ লাগে, এই সময়ে আমার সেটি হয়েছে। এব্যাপারে আমি কঠোর অনুশীলন করেছি। কঠিন ওয়ার্ম আপ করেছি। আশা করি, আমি এবার জনগণের প্রত্যাশা পূরণ করতে পারবো।
আজ বুধবার (০৮ জানুয়ারি) দুপুরে রাজধানীর বনানীতে মেয়র প্রার্থী আতিকুল ইসলামের নির্বাচন পরিচালনা কার্যালয়ে আওয়ামীলীগ মৎস্যজীবী লীগের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
বাংলাদেশ মৎস্যজীবী লীগের সভাপতি সায়ীদুর রহমান মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন। মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক শেখ আজগর নস্কর, মৎস্যজীবী লীগের কার্যকরী সভাপতি সাইফুল আলম মানিক সহ দলীয় নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।
আতিকুল ইসলাম ভোটার ও দলীয় নেতাদের উদ্দেশে বলেন, সততার সঙ্গে কাজ করলে জনগণ সমর্থন করবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে পুরস্কৃত করেছেন। এরই অংশ হিসেবে আমি মনোনীত হয়েছি।
তিনি বলেন, এখন আমি ব্যক্তি আতিক নই, আওয়ামী লীগের আতিক। আওয়ামী লীগের জন্য এটা গুরুত্বপূর্ণ নির্বাচন। তাই আমাদের সবাইকে ঝাঁপিয়ে পড়তে হবে এবং দলের জন্য কাজ করতে হবে।
কান্নাজড়িত কণ্ঠে আতিকুল ইসলাম বলেন, আমার মা আমার জামা সেলাই করে বালিশের নিচে রাখতেন। সেই বাবা-মায়ের দোয়ায় আজ আমার এত বড় গার্মেন্টস আছে। সেই গার্মেন্টস আজ একটি নামকরা বড় প্রতিষ্ঠান- ইসলাম গ্রুপ। সেই গার্মেন্টসে এখন প্রায় ১৯ হাজার শ্রমিক কাজ করেন।
তিনি আরও বলেন, সেই আতিক আল্লাহর রহমতে বড় হয়েছে। আমার মা আমাদের জন্য কষ্ট করেছেন, আমার মা আমাদের শিখিয়েছেন মিতব্যয়ী হওয়ার জন্য। এটা শুধু আল্লাহর রহমত আর আমার বাবা মায়ের দোয়ায় সম্ভব হয়েছে।
আতিকুল ইসলাম বলেন, এটা মতবিনিময় সভা, নির্বাচনী আচরণবিধি আছে। সেটা আমাকে মেনে চলতে হবে। তবে, নির্বাচনী আচরণবিধির কারণে এসব দাবির বিষয়ে কোনো মন্তব্য করেননি মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।
সভাপতির বক্তব্যে সায়ীদুর রহমান মেয়র প্রার্থী আতিকুল ইসলামের উদ্দেশে বলেন, আপনি মেয়র নির্বাচিত হলে একটি আধুনিক মৎস্য বাজার করবেন। সড়কে ইট, বালু, সিমেন্টের কোনো খবর থাকে না। বেশিদিন সেই রাস্তাা টিকে না। এগুলো দেখার দায়িত্ব স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরদের নিতে হবে। আর তাদের এই দায়িত্ব দেওয়ার ব্যবস্থা করবেন আপনি।
সিটি করপোরেশনের সব ধরনের নিয়োগে রাজাকার এবং স্বাধীনতা বিরোধী শক্তির কেউ যেন চাকরি করতে না পারে, সে বিষয়েও আতিককে কাজ করার আহ্বান জানান এই মৎস্যজীবী নেতা। এসময় মেয়র প্রার্থী আতিকুল ইসলামে পাশে থেকে কাজ করার অঙ্গীকার করেন কেন্দ্রীয় নেতারা।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here