পাটকেলঘাটায় ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের অভিযোগ

0
111
728×90 Banner

তালা (সাতক্ষীরা)প্রতিনিধি : সাতক্ষীরার তালার পাটকেলঘাটায় জুলফিকার আলী নামে এক ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।সে বড়কাশিপুর গ্রামের মৃত মীর কেরামত আলীর ছেলে। শনিবার (৮ আগষ্ট) রাত সাড়ে ৭ টার দিকে পাটকেলঘাটা বাজারস্থ গুড়ের হাটে জনৈক রস্তমের হোটেলের সামনে রাস্তার উপর এ ঘটনা ঘটে। এসময় ওই ব্যবসায়ীর কাছে থাকা নগদ ৫০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারিরা । এঘটনায় ঐ ব্যাবসায়ী বাদী হয়ে পাটকেলঘাটা থানায় একটি অভিযোগ দাখিল করেছেন।
অভিযোগ জানাগেছে, তালা উপজেলার বড়কাশিপুর গ্রামের মীর কেরামত আলীর ছেলে ব্যবসায়ী মীর জুলফিকার আলী বাকিতে ইট ক্রয়ের টাকা পরিশোধ ও রড সিমেন্ট ক্রয়ের জন্য নগদ ৫০ হাজার টাকা নিয়ে সাইকেলযোগে বাড়ী থেকে বের হন। শনিবার রাত সাড়ে ৭ টার দিকে পাটকেলঘাটা বাজারস্থ গুড়ের হাটে জনৈক রস্তমের হোটেলের সামনে পৌছালে পুটিখালী গ্রামের মৃত জিনা শেখের ছেলে রেজাউলের নেতৃত্বে ১০/১২ জনের একদল ছিনতাইকারী ব্যবসায়ী জুলফিকার আলীর পথ গতিরোধ করেন।
এসময় পথ গতিরোধের কারণ জানতে চাইলে তারা জুলফিকারের মাথায় ও বুকে এলোপাতাড়ি মারপিট শুরু করেন এবং তার জামার বুক পকেটে রাখা নগদ ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয়। এসময় তার ডাকচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। আহত আবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে পাটকেলঘাটা থানায় নিয়ে যান।সেখানে তিনি নিজে বাদী হয়ে রেজাউল,মিজান ও রেজাউলের ছেলে শাওনসহ অজ্ঞাতনামা আরো ১০/১২ জনের নামে অভিযোগ দায়ের করেন।বর্তমানে ব্যবসায়ী জুলফিকার আলী তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।
তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা রাজিব সরদারএ প্রতিনিধিকে জানান, তার মাথা,বুক ও পিঠসহ বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন আছে। তিনি বর্তমানে চিকিৎসাধীন আছেন।
এ বিষয়ে পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) ওয়াহিদ মোর্শেদ এপ্রতিনিধিকে বলেন, বিষয়টি তার জানা নেই। এ বিষয়ে কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here