পূবাইলে ৬ বছর পর ছাত্র খুনের রহস্য উদঘাটন করলো পিবিআই

0
271
728×90 Banner

মোঃদেলোয়ার হোসেন,পূবাইল (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের পূবাইলে ৬ বছর আগে ঘুমন্ত অবস্থায় অজ্ঞাত খুনিদের হাতে খুন হন পলিটেকনিক ছাত্র ইমতিয়াজ উদ্দিন আহমেদ ইফতি (২০)। সূত্রবিহীন চাঞ্চল্যকর ওই খুনের ঘটনাটি ছিল রহস্যেঘেরা।
সোমবার রাতে ঢাকার খিলক্ষেত ও টঙ্গী রেল স্টেশন থেকে দুই খুনিকে গ্রেপ্তার করে হত্যারহস্য উদ্ঘাটন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।
গ্রেপ্তারকৃতরা হলেন, জামালপুরের মেলান্দহর উত্তর আদিপুত গ্রামের মৃত আলাউদ্দিনের ছেলে মৃদুল হাসান (৩০) ও গাজীপুর মহানগরীর টঙ্গীর শিলমুন মন্ডলবাড়ী এলাকার আবুল কাশেমের ছেলে ফরিদ আহম্মেদ (৩২)। জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা স্বীকার করেছে, একটি নির্মাণাধীন ভবনের মালিক মিজানুর রহমানের কাছে চাঁদা না পেয়ে তার ভাগিনা ইফতিকে গলা কেটে হত্যা করেছে তারা।
পিবিআইয়ের গাজীপুর ইউনিট ইনচার্জ পুলিশ সুপার মোহাম্মদ মাকছুদের রহমান জানান, খুন হওয়া ইফতি ছিলেন পূবাইলের হারবাইদ পূর্বপাড়া এলাকার শামসুদ্দিন আহমেদের ছেলে এবং ঢাকার তেজগাঁও পলিটেকনিক ইনস্টিটিউটের ১ম বর্ষের ছাত্র। পড়ালেখার পাশাপাশি মামা মিজানুর রহমানের নির্মানাধীণ ভবন দেখাশোনা করতেন। গ্রেপ্তারকৃতরা মাদক ব্যবসাসহ নানা অপরাধে জড়িত ছিল। তারা ভবন মালিকের কাছে চাঁদা দাবি করে। দিতে অস্বীকৃতি জানালে তারা দেখে নেওয়ার হুমকি দেয়। ঘটনার রাতে অর্থাৎ ২০১৮ সালের ১৯ অক্টোবর মৃদুল ও ফরিদ সহযোগীদের নিয়ে মাদক সেবন করে। পরে নির্মাণাধীন ভবনে ঢুকে ঘুমন্ত ইফতিকে গলা কেটে ও কুপিয়ে হত্যা করে চলে যায়। লাশ উদ্ধারের পর দিন এ ঘটনায় পূবাইল থানায় মামলা হয়। পরবর্তীতে থানা পুলিশ রহস্য উদঘাটন করতে না পারায় মামলাটি তদন্তের দায়িত্ব পায় পিবিআই।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here