প্রতিবন্ধী ব্যক্তিদের ৫ দফা দাবীতে ন্যাডপো’র ৪ দিন ব্যাপী কর্মসূচী

0
721
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: প্রতিবন্ধী ব্যক্তিদের ৫ দফা দাবীতে ন্যাশনাল এ্যালাইয়েন্স অব ডিজএ্যাবল্ড পিপলস্ অর্গানাইজেশনস্ (ন্যাডপো) কর্তৃক সেপ্টেম্বর ২৯ থেকে অক্টোবর ২ পর্যন্ত ৪ (চার) দিন ব্যাপী কর্মসূচী বাস্তবায়ন করবে।
কর্মসূচীর মধ্যে রয়েছে: ১। সংবাদ সম্মেলন, ভিআইপি হল, জাতীয় প্রেসক্লাব ২৯ সেপ্টেম্বর ২০১৯,সময় সকাল ১১টায় ।
২। মানববন্ধন,জাতীয় প্রেসক্লাবের সামনে , সেপ্টেম্বর ৩০, ২০১৯ সকাল ১০টা থেকে ১২টা।
৩। সচিবালয়ের চতুর দিকে র‌্যালি জাতীয় প্রেসক্লাবের উত্তর পূর্ব কর্ণার থেকে শুরু হয়ে প্রেস ক্লাবের উত্তর পূর্ব কর্ণারে এসে শেষ হবে, অক্টোবর ১, ২০১৯ইং তারিখ, সকাল ১১টা থেকে ১২টা। র‌্যালীতে নেতৃত্ব দিবেন ইউ.এনডিজ এ্যাবিলিটি রাইটস চ্যাম্পিয়ন এবং ন্যাডপোর সভাপতি আবদুস সাত্তার দুলাল ও ন্যাডপোর অন্যান্য নেতৃবৃন্দ।
৪। গণসংযোগ, সংসদ ভবনের দক্ষিণ প্লাজা অর্থাৎ মানিক মিয়া এ্যাভিনিউ হতে শুরু করে মিরপুর রোড দিয়ে নিউ মার্কেটের মোড় ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের গেইট হয়ে দক্ষিণ সিটি কর্পোরেশনের সামনে দিয়ে গুলিস্থান এভিনিউ এর মোড় হয়ে রাজউক এভিনিউ- দৈনিক বাংলার মোড়-মতিঝিল দিয়ে শাপলা চত্তর থেকে ফকিরাপুল নয়া পল্টন হয়ে কাকরাইল মোড় দিয়ে কাকরাইল মসজিদ পার হয়ে মৎস্য ভবন হয়ে জাতীয় প্রেসক্লাব এর উল্টোর পাশে এসে শেষ হবে। ২ রা অক্টোবর ২০১৯ইং তারিখ, সকাল ৯ ঘটিকায় শুরু হবে এবং বেলা ২ (দুই) টায় শেষ হবে। র‌্যালীতে নেতৃত্ব দিবেন ইউ. এন ডিজএ্যাবিলিটি রাইটস্্ চ্যাম্পিয়ন এবং ন্য্যাডপোর সভাপতি আবদুস সাত্তার দুলাল ও ন্যাডপোর অন্যান্য নেতৃবৃন্দ।
প্রতিটি কর্মসূচীতে সর্বোচ্চ ২০ (বিশ) জন প্রতিবন্ধী ব্যক্তিদের প্রতিনিধি থাকবে। কর্মসূচী সুশৃঙ্খল ও শান্তিপূর্ণ ভাবে বাস্তবায়ন করা হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here