প্রতিমন্ত্রী রাসেলকে জড়িয়ে প্রতিবন্ধী ভোটার কেঁদে বললেন তোমার বাবাকেও ভোট দিয়েছিলাম

0
91
728×90 Banner

গাজীপুর প্রতিবেদক: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-২ আসনের আওয়ামী লীগ প্রার্থী মোঃ জাহিদ আহসান রাসেল শুক্রবার বিকেলে স্কুল গেট এলাকায় পথসভা করেন। এ সময় অন্যদের সাথে স্থানীয় প্রতিবন্ধী আবু বক্কর সিদ্দিক হুইলচেয়ারে করে ওই পথসভায় যোগ দেন। প্রতিবন্ধীর দিকে রাসেল এগিয়ে গেলে তার গলায় জড়িয়ে ধরে কেঁদে ফেললেন প্রতিবন্ধী। দৃশ্যটা দেখে এলাকাবাসী আবেগ আপ্লুত হয়ে পড়েন।
এ সময় প্রতিবন্ধী সিদ্দিক বলেন, তোমার বাবাও আমার কাছে ভোট চাইতে এসেছিলেন। তাঁকেও দোয়া করেছিলাম, ভোট দিয়েছিলাম। সেবার নির্বাচনে তিনি বিজয়ী হয়েছিলেন। তোমার জন্যও দোয়া রইল বলে হাউমাউ করে কেঁদে ফেলেন।
প্রতিমন্ত্রী স্কুল গেট এলাকায় পথসভায় বলেন, এ এলাকাটা একসময় গাজীপুর ক্যান্টনমেন্ট বোর্ড এলাকার আওতাধীন চলে গিয়েছিল। এলাকাবাসীর দাবির প্রেক্ষিতে ও সুবিধার জন্য আমি উপরে তদবির করে ক্যান্টনমেন্ট বোর্ডের আওতামুক্ত করেছি। যার সুবিধা এখন এলাকাবাসী পাচ্ছেন। পশ্চিম চত্বর শহীদ উল্লাহ মাস্টার নগর এলাকায় বস্তিবাসীদের মাথা গুঁজার। সরকারি ওই জায়গায় বসবাস করতেন কিছু অসহায় দরিদ্র লোকেরা। তাদের কথা চিন্তা করে ওই জমি তাদের নামে বরাদ্দসহ জমিতে ঘর নির্মাণ করার ব্যবস্থা করেছি। বর্তমানে সেখানে ৭৫টি পরিবার বসবাস করছেন। কিন্তু কোন দখলদার এ সুযোগ পেলে তা নিজে দখল করে হয়তো সুবিধা নিতেন। আমি তা করিনি। এসব সুবিধা দেয়ার কথা উল্লেখ করে প্রতিমন্ত্রী এলাকাবাসীর কাছে নৌকায় ভোট চেয়েছেন, প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার অনুরোধ জানিয়েছেন।

 

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here