বছরে উত্তরা পূর্ব থানা এলাকায় ৪৫২ জন মাদকের আসামি আটক

0
68
728×90 Banner

এস, এম মনির হোসেন জীবন : রাজধানীর উত্তরা পূর্ব থানা এলাকায় গত এক বছরে ৪৫২ জন মাদকের আসামিকে আটক এবং বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্বার করেছে পুলিশ। এছাড়া প্রায় ১৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, ২৬ কেজি গাঁজা, ১২ গ্রাম হেরোইন, ১৪৩ বোতল ফেন্সিডিল, ২৩ বোতল চোলাই মদ জব্দ করা হয়েছে।
পুলিশ বলছে, একই সাথে ৬৮ জন ভিক্টিম উদ্ধার, গাড়ি উদ্ধার ৫টি, মোবাইল উদ্ধার ১৫১টি, ছিনতাইকারী আটক ৩৬ জন। ৫২৪ প্রসিকিউশনে আটক ৬৫৬ জন, মামলায় গ্রেফতার ২৮৭ জন এবং পরোয়ানার মূলে গ্রেফতার আরও ৫২ জন।
আজ শনিবার ডিএমপি উত্তরা পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জহিরুল ইসলাম এই প্রতিবেদককে এসব তথ্য জানান।
তিনি জানান, উত্তরা পূর্ব থানায় বসবাসরত মানুষের নিরাপত্তার জন্য দায়িত্বপালনে নিয়োজিত রয়েছে প্রায় ১১০ জন পুলিশ সদস্য। তার মধ্যে পুলিশের উপ- পরিদর্শক (এসআই) ২৫ জন, এএসআই ২৫ জন, কনস্টেবল ও আনসার মিলিয়ে ৫০ জন এবং ১৫/১৬ জন নারী পুলিশ সদস্য রয়েছেন। এছাড়া ৭টি গাড়ি রয়েছে। মাঝে মধ্য একটি গাড়ি নষ্ট হয়ে যায়।
ওসি জহিরুল ইসলাম আরও বলেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স মেনে চলছি। থানা এলাকায় সকল ফুটপাত উচ্ছেদ করেছি। কারণ, ফুটপাতের হকাররা হকারি করার পাশাপাশি মাদক ব্যবসা করছিল। তাই সকল হকার উচ্ছেদ করেছি। থানার কোনো পুলিশ সদস্য যদি মাদকের সঙ্গে জড়িত থাকেন তাহলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নিচ্ছি। পাশাপাশি চুরি, ছিনতাই, ইভটিজিং, অসামাজিক কার্যকলাপ, কিশোর গ্যাং রোধকল্পে পুলিশ কাজ করে যাচেছ বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here