বনানীতে বিপুল পরিমান বিদেশী মদ ও বিয়ারসহ গ্রেফতার-১

0
36
728×90 Banner

মনির হোসেন জীবন : রাজধানীর বনানী থেকে বিপুল পরিমাণ বিদেশী মদ ও বিয়ারসহ মাদককারবারি চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নাম মোঃ সবুর উদ্দিন (৫০)। এসময় মাদক পরিবহণে ব্যবহৃত একটি প্রাইভেটকার উদ্বার মূলে জব্দ করা হয়।
গ্রেফতারকৃত সবুর সিরাজগঞ্জ জেলার মৃত মফিজ উদ্দিনের পুত্র।
আজ রোববার দুপুরে র‌্যাব-১ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) নোমান আহমদ এসব তথ্য নিশ্চিত করেছেন।
নোমান আহমদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১, উত্তরার একটি দল শনিবার বেলা সোয়া ১১ টার দিকে রাজধানীর বনানী থানার মহাখালী টিবি গেইটের সামনে পাকা রাস্তার উপর তল্লাশী অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদকসহ মোঃ সবুর উদ্দিন নামে এক ব্যক্তিকে গ্রেফতার করতে সক্ষম হয়।
তিনি আরও জানান, এসময় তার নিকট থেকে ১৬৯.৬৯ লিটার বিয়ার, ৭২ লিটার বিদেশী মদ, মাদক পরিবহণে ব্যবহৃত ১ টি প্রাইভেটকার, ১ টি মোবাইল ফোন এবং নগদ-৩ হাজার ৪৮৫ টাকা উদ্ধার মূলে জব্দ করা হয়। জব্দকৃত মাদকের বাজার মূল্য প্রায় সাড়ে ৪ লাখ টাকা বলে জানিয়েছে র‌্যাব।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত সবুর উদ্দিন দীর্ঘদিন যাবৎ বিভিন্ন কৌশলে যানবাহন ব্যবহার করে আইন-শৃঙ্খলা বাহিনীর নজর এড়িয়ে বিভিন্ন প্রকারের অবৈধ মাদকদ্রব্য বিয়ার ও বিদেশী মদ পরিবহণ করে বনানী থানা এলাকা সহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল।
গ্রেফতারকৃত আসামীকে জিঞ্জাসাবাদ শেষে বনানী- থানায় হস্তান্তর করা হয়েছে এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে বনানী- থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।
######

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here