বাড্ডার আফতাবনগরে ডাকাতির ঘটনায় গ্রেফতার ৪, লুন্ঠিত মালামাল উদ্ধার

0
177
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর বাড্ডার আফতাবনগরের একটি বাসায় দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় চার অভিযুক্তকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিট বাড্ডা থানা পুলিশ।
গ্রেফতারকৃতরা হলেন, মোঃ খন্দকার জিয়াউর রহমান রফিকুল আলম মশিউর মিশু (৩৯), মোঃ ফয়সাল (২৮), মোঃ আল আমিন (২৫) ও মোঃ রানা হোসেন (২৫)।
আজ ডিএমপির বাড্ডা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ পারভেজ ইসলাম, পিপিএম (বার) গনমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, গত ১০ জুলাই শুক্রবার দিবাগত রাতে রাজধানীর বাড্ডা থানার আফতাব নগরের ২নং রোডের একটি বাসায় দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। এর প্রেক্ষিতে ঘটনার পরদিন ১১ জুলাই (রবিবার) বাড্ডা থানায় একটি মামলা রুজু হয়।পরবর্তীতে মামলাটি তদন্ত শুরু করে পুলিশ। তদন্তকালে বিভিন্ন তথ্য-উপাত্ত বিশ্লেষণ করে আধুনিক প্রযুক্তি ব্যবহার করে রাজধানীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে অভিযুক্তদের গ্রেফতার করতে সক্ষম হয় বাড্ডা থানা পুলিশ।
ওসি মোঃ পারভেজ ইসলাম আরো জানান, গ্রেফতারকৃতদের হেফাজত থেকে লুন্ঠিত দুইটি ল্যাপটপ, দুইটি আইফোন, দুইটি সিম্ফনি মোবাইল ফোন, একটি রাউটার, এক জোড়া স্বর্ণের চুড়ি, এক জোড়া গোল্ড প্লেটের বালা, রুপা ও ইমিটেশন মিশ্রিত একটি গলার হার ও এক জোড়া কানের দুল, অনেকগুলো ইমিটেশনের গহণা, নগদ চার হাজার টাকা, একটি দ্যা ও দুইটি চাকুসহ অন্যান্য সামগ্রী উদ্ধার করা হয়েছে।
গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ডাকাতির ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদেরকে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদানের জন্য বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here