বান্দরবানে চলমান ত্রাণ কার্যক্রম নিয়ে মন্ত্রী ও সচিব পরিষদের মতবিনিময় সভা

0
150
728×90 Banner

রিমন পালিত, বান্দরবান প্রতিনিধি: বান্দরবানে করোনা পরিস্থিতি ও ক্ষতিগ্রস্তদের চলমান ত্রাণ কার্যক্রম নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
২৯ এপ্রিল বুধবার বিকালে বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোঃ দাউদুল ইসলামের সভাপতিত্বে বান্দরবানের সার্বিক পরিস্থিতি নিয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং,, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেতু সচিব মোহাম্মদ বেলায়েত হোসেন, পুলিশ সুপার জেরিন আক্তার, ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার মোহাম্মদ শাহিদুল ইমরান পিএসসি , লেফটেন্যান্ট কর্নেল হাসান মাসুদ পিএসসি সহ আরো অনেকে।
অনুষ্ঠানে অতিথিরা বান্দরবানে করোনা ভাইরাস প্রতিরোধে নানা কার্যক্রম সম্পর্কে আলোকপাত করেন। এছাড়া বান্দরবানের জনসাধারণকে করোনা থেকে সুরক্ষিত রাখার জন্য যে সমস্ত উদ্যোগ গ্রহণ করেছেন সেগুলোকে সাধুবাদ জানান।
অতিথিরা বলেন পার্বত্য অঞ্চলে সকল জনসাধারণকে করোনা থেকে মুক্ত করার জন্য সকল রকম প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে এছাড়াও এই দুর্যোগের মুহূর্তে সকল জনসাধারণ যাতে কেউ অভুক্ত না থাকে সে জন্য সরকারি বিধি মোতাবেক সকল রকম ত্রাণ সহায়তা অব্যাহত রয়েছে । এছাড়াও বান্দরবান শহরকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার জন্য সকল রকম কার্যক্রম চালিয়ে যাওয়া হচ্ছে। সর্বোপরি সকলের আন্তরিক প্রচেষ্টার মাধ্যমে বান্দরবানকে সুরক্ষার জন্য সকল স্বাস্থ্য প্রতিষ্ঠান, প্রশাসনিক বিভাগ, গণমাধ্যমকর্মী, ও সচেতন সমাজ সকলে একত্রিত হয়ে কাজ করছে। এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকলে বান্দরবান অনেকাংশে নিরাপদ থাকবে বলে আশা করছেন সকলে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here